বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘টাইগার ৩’ শ্যুটিংয়ের মাঝে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে ফুরফুরে মেজাজে ক্যাটরিনা
ক্যাটরিনা কাইফ (ছবি ইনস্টাগ্রাম)
ক্যাটরিনা কাইফ (ছবি ইনস্টাগ্রাম)

‘টাইগার ৩’ শ্যুটিংয়ের মাঝে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে ফুরফুরে মেজাজে ক্যাটরিনা

  • রাশিয়ায় জোরকদমে চলছে ‘টাইগার ৩’-র শ্যুটিং।

আসন্ন ছবি ‘টাইগার ৩’-র শ্যুটিংয়ের জন্য আপতত রাশিয়ায় রয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সলমন খানের সঙ্গে দিন কয়েক আগে রাশিয়া উড়ে গিয়েছেন তিনি। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ থেকে নিজের বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নায়িকা। 

ছবিতে দেখা যাচ্ছে হালকা বেগুনি ক্যাজুয়াল টি-শার্টের সঙ্গে প্রিন্টেড স্কার্ট পরে কখনও পার্কে বসে পোজ দিয়েছেন নায়িকা। আবার কখনও সেন্ট পিটার্সবার্গের সামনে থেকে ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। ছবিতে ‘টাইগার ৩’ অভিনেত্রীকে খুব ক্যাজুয়াল লুকে দেখা গেছে। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘পার্কে একটা দিন’।

এখন রাশিয়াতে গরমের মরশুম। কিন্তু ক্যাটের ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে যথেষ্ট ঠান্ডাও রয়েছে। সেন্ট পিটার্সবার্গ থেকে ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘পৃথিবীতে এবং বাইরে’।

এইমুহূর্তে রাশিয়ায় জমিয়ে 'টাইগার ৩'-এর শ্যুটিং সারছেন সলমন খান এবং ক্যাটরিনা কাইফ। মনীশ শর্মা পরিচালিত এই অ্যাকশন-থ্রিলার আদতে সলমনের 'টাইগার' সিরিজের তিন নম্বর ছবি। সলমন, ক্যাটরিনার পাশাপাশি ছবিতে রয়েছেন ইমরান হাশমিও ৷ 'টাইগার ৩'-এর প্রথম দফার শ্যুট সারা হয়ে গেছে মুম্বইয়ের যশরাজ স্টুডিওতে।

 

বন্ধ করুন