শ্যুটিং সেটে কনের সাজে খেলতে ব্যস্ত ক্যাটরিনা কাইফ
শ্যুটিং সেটে কনের সাজে খেলতে ব্যস্ত ক্যাটরিনা কাইফ

কনের সাজে সামনে এলেন ক্যাটরিনা কাইফ, দেখুন ছবি

  • গোলাপি লেহেঙ্গা, ভারি গহনায় পুরোদস্তুর কনের সাজে ক্যাটরিনা কাইফ। শ্যুটিংয়ের ফাঁকে নিজের টিমের সঙ্গেই খেলায় মশগুল নায়িকা। শেয়ার করলেন ছবি ও ভিডিও।

কনের সাজে সামনে এলেন ক্যাটরিনা কাইফ। গোলাপি লেহেঙ্গা, ভারি গহনায় সুন্দরী ক্যাটরিনা। বাস্তব জীবনে কবে কনের সাজে ক্যাটরিনাকে দেখা যাবে সেই প্রশ্নের উত্তর এখন অধরা তবে অনস্ক্রিন কনে সেজে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করলেন নায়িকা। ছবির ক্যাপশন হিসাবে ক্যাটরিনা লিখেছেন, 'সেটের মধ্যে দুষ্টুমি'।

View this post on Instagram

🎥on set shenanigans .....🧮

A post shared by Katrina Kaif (@katrinakaif) on


ব্যস্ত শেডিউলের ফাঁকে দম ফেলার সময় নেই ক্যাটের। নিজের টিমের সঙ্গে আড্ডা দেওয়ারও সুযোগ হাতছাড়া করেন না এই বলি সুন্দরী। মাঝে মধ্যেই আড্ডার ফাঁকে একটু ইন্ডোর গেমও খেলে নেন ক্যাটরিনা। সূর্যবংশীর শ্যুটিংয়ের ফাঁকে দুটো ভ্যানিটি ভ্যানের ফাঁকে টেবিল পেতে বসে তাস আর বোর্ডের খেলায় ব্যস্ত ক্যাটরিনা। বোঝাই যাচ্ছে দুটো শটের মাঝের সময়টা নষ্ট না করে একটু মস্তি করে নিলেন ক্যাট। সঙ্গী তাঁর স্টাইলিস অনিতা শ্রফ আদাজানিয়া, হেয়ার স্টাইলিস ইয়ান্নি টসাপাটোরি এবং মেক-আপ আর্টিস্ট ড্যানিয়েল বাউয়ের।



আপতত সূর্যবংশী নিয়েই ব্যস্ত ক্যাটরিনা। পরিচালক রোহিত শেট্টির এই ছবিতে প্রায় এক দশক পর অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাট।




দুদিন আগেই অক্ষয় কুমারের ডব্বা চ্যালেঞ্জও পূর্ণ করতে দেখা গেছে ক্যাটরিনাকে। ক্যাটরিনার ফিটনেসের রহস্য ফাঁস করে অভিনেত্রী জানিয়েছেন স্বাস্থ্য ভালো রাখতে সঠিক সময়ে এবং সঠিক খাবার খাওয়া অত্যন্ত জরুরি।



বন্ধ করুন