বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: ক্যাটরিনা এখন পাকা গিন্নী! বরের জন্য রবিবাসরীয় ভোজ রাঁধলেন নায়িকা,মেনুতে কী ছিল?
ভিকি আর ক্যাটরিনা।

Katrina-Vicky: ক্যাটরিনা এখন পাকা গিন্নী! বরের জন্য রবিবাসরীয় ভোজ রাঁধলেন নায়িকা,মেনুতে কী ছিল?

  • ভিকির জন্য হেঁশেলে ঢুকলেন ক্যাটরিনা। চটপট বানিয়ে ফেললেন এই খাবারটা-

লাইট-ক্যামেরা-অ্যাকশনের মাঝেই আটকে তাঁর জীবন। তবে বিয়ের পর থেকে পাকা গৃহিণী হয়ে উঠবার পুরো প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। রবিবার সকালে বর ভিকি কৌশলের জন্য ব্রেকফাস্ট বানিয়েছিলেন ক্যাট, আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। স্বামীর জন্য ভালোবেসে ডিমের ডিমের ভুজিয়া বা স্ক্র্যাম্বল্ড এগ বানিয়েছিলেন ক্যাট। সেই ছবি শেয়ার করে ক্যাপশনে নায়িকা লেখেন, ‘রবিবারের ব্রেকফাস্ট বরের জন্য, আমি বানিয়েছি’।

এর আগে ভিকি এবং তাঁর পুরো পরিবারের জন্য হালুয়া বানিয়েছিলেন ক্যাট। সেই হালুয়ার মন খুলে প্রশংসাও করেছিলেন ভিকি, ‘বিশ্বের সেরা হালুয়া’র তকমাও দিয়েছিলেন। গত বছর ডিসেম্বরে রাজস্থানে রাজকীয় বিয়ের পর্ব সারেন ‘ভিক্যাট’। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। যদিও তাঁদের মাখোমাখো প্রেমের কাহিনি কারুর অজানা ছিল না।

সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্যাটরিনার হাতের রান্নার প্রশংসা করেছেন দেওর সানি কৌশল। তিনি বলেন, ‘আমি ওইদিন শহরে ছিলাম না বলে ক্যাটের তৈরি হালুয়া খেতে পারেনি। তবে মা আমার জন্য রেখে দিয়েছিল। বেশ দারুণ খেতে হয়েছিল’। বৌদির তারিফ করে সানি যোগ করেন, ‘ও খুব পসেটিভ একটা মানুষ। পরিবার নতুন সদস্যের আসাটা সবসময়ই আনন্দের। ক্যাটরিনা খুব মাটির মানুষ’।

শ্বশুরবাড়ির লোকজনের সামনে নিজের সুপারস্টাক তকমা এক্কেবারেই জাহির করেন না ক্যাটরিনা। বরং পঞ্জাবি বাড়ির আদর্শ বউমা হয়ে উঠতে তিনি রীতিমতো ট্রেনিং নিয়েছেন। বিয়ের আগে পঞ্জাবি ভাষা শিখেয়েছেন, জেনেছেন সমস্ত আদব-কায়দাও।

একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, তেমন নতুন প্রোজেক্টের কাজ নিয়েও ব্যস্ত তিনি। সদ্যই ‘টাইগার ৩’র শ্যুটিং সেরেছেন ক্যাটরিনা। তাঁর হাতে রয়েছে ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’-এর মতো প্রোজেক্ট।

বন্ধ করুন