বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Ranbir: ‘মদ খেয়ে এসেছ নাকি’, রণবীরকে মিডিয়ার সামনে ধমক ক্যাটরিনার! কী হয়েছিল?

Katrina-Ranbir: ‘মদ খেয়ে এসেছ নাকি’, রণবীরকে মিডিয়ার সামনে ধমক ক্যাটরিনার! কী হয়েছিল?

এই কারণে রণবীর কাপুর বকা খেয়েছিলেন ক্যাটরিনার কাছে। 

‘জগ্গা জাসুস’ ছবি মুক্তির আগের প্রেস কনফারেন্সে রণবীর ক্যাটরিনার নামে এমন এমন কথা বলতে থাকেন যে বকা না দিয়ে থাকতে পারেননি ক্যাটরিনা। 

একসময় বেশ খুল্লামখুল্লাই প্রেম করছেন রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফ। তবে একবার মিডিয়ার সামনেই রণবীরের উপরে বিরক্তি জাহির করেছিলেন ক্যাটরিনা। রণবীর বলেছিলেন, শীলা কি জওয়ানি, চিকনি চামেলি, মাশাল্লাহ, কামলির মতো নাচে ক্যাটরিনার নাচের পিছনে হাত আছে তাঁর। আর একথা শুনেই ক্যাটরিনার জবাব আসে, ‘মদ খেয়ে এসছ নাকি’!

একাধিক ছবিতে আইটেম ডান্স করেছেন ক্যাটরিনা। তিস মার খান ছবির শীলা কি জওয়ানি, এক থা টাইগারের মাশাল্লাহ, অগ্নিপথে চিকনি চমেলি, ধুম ৩-এর কামলি ৩। 

‘জগ্গা জাসুস’ ছবি মুক্তির আগের প্রেস কনফারেন্সেই ঘটেছিল ওই ঘটনা। রণবীর বলেছিলেন, ‘ও তো সুপার হিটের মেশিন। ওর সবকটা সিনেমাই সুপার হিট। আমরা তো মজা করতাম এই বলে, ও আমাদের ছবি ছুঁয়ে দিলেও তা সুপার হিট হয়ে যাবে। আমার তো মনে হয় ইন্ডাস্ট্রিতে ক্যাটরিনার থেকে বড় তারকা আর নেই। প্রত্যেক জেনারেশনে এরকম একটা করে সুপারস্টার আসে, ক্যাটরিনা তাঁদের মধ্যে একজন। সত্যিই খুব সাফল্য পেয়েছে। আগামী ১০ বছরে আমার আশা এই সাফল্য দ্বিগুণ হয়ে যাবে।’

এরপর রণবীর শুরু করেন ক্যাটরিনার নাচের প্রশংসা। বলেন, ‘আমার জন্য এটা একটু কঠিন। আমি তো আর ওর মতো গুণী নই। আমার তো মনে হয় ও অসাধারণ, যেভাবে নাচ করে! তবে অনেকেই হয়তো জানন না ওর শীলা কি জওয়ানি, চিকনি চামেলি, মাশাল্লাহ, কামলির মতো নাচ হিট হওয়ার পিছনে আমার হাত রয়েছে। আমিই ওকে রিহার্সল করাতাম, এক্সপ্রেশন শেখাতাম। কিন্তু দেখুন কোনও কৃতজ্ঞতাবোধ নেই।’ আরও পড়ুন: অর্গ্যাজম ‘মা করতে দেবে না’! লাস্ট স্টোরির অফারে না কৃতির, হিট হয় কিয়ারা

আর রণবীরের এসব কথায় বেশ অপ্রস্তুতে পড়ে যান ক্যাট। ঘুরে বলেন, ‘মদ খেয়ে এসেছ নাকি!’ প্রসঙ্গত, বেশ কয়েকবছর প্রেম করার পর ২০১৬ সালে আলাদা হন রণবীর আর ক্যাটরিনা। একসঙ্গে তাঁরা অনেকগুলো ছবি করেছেন। অজব প্রেম কি গজব কাহানি, রাজনীতি, জগ্গা জাসুস। তবে শেষের সিনেমা শেষ হওয়ার আগেই আলাদা হয়ে যান। এমনকী, এই কারণে সিনেমার মুক্তিও পিছিয়ে গিয়েছিল বলে শোনা যায়। এরপর রণবীরের সঙ্গে সম্পর্ক হয় আলিয়া ভাটের। আরও পড়ুন: ‘আমার পাকিস্তানই চলে যাওয়া উচিত’, আলিয়ার মা সোনির রাজদানের বলা কথা অবাক করবে!

এরপর ক্যাটকে দেখা যাবে ফোন ভূত ছবিতে, যা মুক্তি পাবে ৪ নভেম্বর। হাতে রয়েছে টাইগার থ্রি, মেরি ক্রিসমাসও। আলিয়া আর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ক্যাটরিনা সাইন করেছেন ‘জি লে জারা’ও। অন্য দিকে, রণবীরের শেষ ছবি শামশেরা সুপার ফ্লপ। ৯ সেপ্টেম্বরে আসছে ‘ব্রহ্মাস্ত্র’, প্রথমবার বড় পরদায় একসঙ্গে রালিয়া জুটি। 

 

বন্ধ করুন