বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Deepika: এতদিন পর দীপিকার কান চলচ্চিত্র উৎসবের লুক নিয়ে ফুট কাটলেন ক্যাটরিনা, এমনিতে মুখ দেখাদেখিও বন্ধ!
দীপিকার কানের লুকের প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা। 

Katrina-Deepika: এতদিন পর দীপিকার কান চলচ্চিত্র উৎসবের লুক নিয়ে ফুট কাটলেন ক্যাটরিনা, এমনিতে মুখ দেখাদেখিও বন্ধ!

  • Katrina On Deepika's Cannes Red Carpet Look: সম্প্রতি ক্যাটরিনাকে কথা বলতে শোনা গেল দীপিকা পাড়ুকোনের কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট লুক নিয়ে। কী বললেন ভিকি পত্নী! 

টিনসেল টাউনের খবর বলে দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কাইফের মধ্যে সম্পর্ক মোটেও ভালো নয়। আর এর পিছনে যে রয়েছেন রণবীর কাপুর তা তো সকলেই জানেন। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই ঘনিষ্ঠতা বেড়েছিল ক্যাটরিনার সঙ্গে। এরপর থেকে নাকি এই দুই নায়িকার মুখ দেখাদেখি বন্ধ। 

সে যাই হোক, সম্প্রতি ক্যাটরিনাকে কথা বলতে শোনা গেল দীপিকা পাড়ুকোনের কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট লুক নিয়ে। Vogue India-র র‌্যাপিড ফায়ারে মন্তব্য করলেন বড় পরদার মস্তানিকে নিয়ে। 

ক্যাটকে প্রশ্ন করা হয় সম্প্রতি দেখা কোন তারকার রেড কার্পেট লুক তাঁকে রোমাঞ্চিত করেছে। আর তাতে ভিকি-পত্নী নাম নিলেন দীপিকার। বললেন, ‘আমার মনে হয় ও দারুণ একটা লুক ক্রিয়েট করেছে।’ প্রসঙ্গত, এবারের কানের জুরি ছিলেন দীপিকা। কানের রেড কার্পেটে বেশ কয়েকবার দেখা মিলেছে অভিনেত্রীর। 

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই রটে গিয়েছিল মা হতে চলেছেন অভিনেত্রী। তাই নাকি আসছেন না জনসম্মুখে। তবে জন্মদিনে মলদ্বীপে ছুটি কাটিয়ে আসার পরেই পরের ছবি ‘মেরি ক্রিসমাস’-এর ঝলক শেয়ার করেন তিনি। বিজয় সেতুপতির সঙ্গে এই সিনেমায় কাজ করবেন ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রামে বেশ কয়েকটা ছবি দিয়েছেন ক্যাট, যেখানে তাঁকে দেখা যাচ্ছে সিন নিয়ে আলোচনা করতে টিমের সঙ্গে। 

টাইগার ফ্র্যাঞ্চায়েজির পরের ছবির কাজ শেষ করে ফেলেছেন তিনি সলমন খানের সঙ্গে। যা মুক্তি পাওয়ার কথা চলতি বছরের শেষেই। এছাড়া ফারহান আখতারের পরিচালনায় কাজ করবেন ‘জি লে জারা’ ছবিতে, প্রিয়াঙ্কা চোপড়া আর আলিয়া ভাটের সঙ্গে। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশী’ ছবিতে। 

 

বন্ধ করুন