বাংলা নিউজ > বায়োস্কোপ > কেবিসির নিয়ম নিয়ে প্রশ্ন তুললেন ক্যাটরিনা! জবাব দিতে গিয়ে খেই হারালেন অমিতাভ
ক্যাটরিনার প্রশ্ন শুনে মুখ হাঁ অমিতাভের। 
ক্যাটরিনার প্রশ্ন শুনে মুখ হাঁ অমিতাভের। 

কেবিসির নিয়ম নিয়ে প্রশ্ন তুললেন ক্যাটরিনা! জবাব দিতে গিয়ে খেই হারালেন অমিতাভ

  • ক্যাটরিনার প্রশ্ন শুনে ভাষা হারিয়েছেন অক্ষয় আর অমিতাভ দু'জনেই। বাক্যহারা অমিতাভ তো কী উত্তর দেবেন ভেবেই পাচ্ছেন না!

কৌন বনেগা ক্রড়োরপতি-র শানদার শুক্রবার এপিসোডে এবার দেখা মিলবে অক্ষয় কুমার আর ক্যাটরিনা কাইফের। সোনি এন্টারটেনমেন্ট চেলিভিশনের তরফ থেকে শেয়ার হওয়া এক প্রোমোয় দেখা যাচ্ছে, শো-তে ক্যাটরিনার প্রশ্ন শুনে ভাষা হারিয়েছেন অক্ষয় আর অমিতাভ দু'জনেই। বাক্যহারা অমিতাভ তো কী উত্তর দেবেন ভেবেই পাচ্ছেন না!

ভিডিওতে দেখা যাচ্ছে অমিতাভ জ্জ্ঞেস করছেন ক্যাটরিনাকে তিনি শো-র জন্য কেমন প্রস্তুতি নিয়েছেন। যাতে নায়িকার জবাব, একটু ইতিহাস পড়েছেন, ভূগোলের জ্ঞান বাড়িয়েছেন, গুগলে নানা ধরনের সার্চও করেছেন শো-তে আসার আগে। আর অক্ষয় জানান, তিনি যে সমস্ত প্রশ্নের উত্তর জানেন, তারই জবাব দেবেন, কিন্তু ক্যাটরিনা এখানে জিততে এসেছেন।

তারপরই ক্যাটরিনা কেবিসির নিয়ম নিয়ে প্রশ্ন করেন অমিতাভের কাছে। জানতে চান, ‘আমরা কি প্রত্যেকটা লাইফলাইন পুরো খেলায় একবারই ব্যবহার করতে পারব, না প্রত্যেকটা প্রশ্নের জন্য একবার করে করতে পারব’! আর গেম শো নিয়ে ক্যাটরিনার কোনও ধারণা না থাকা দেখেই অবাক হন অমিতাভ।

ক্যাটরিনার করা এই ‘খুব মজাদার প্রশ্ন’ নিয়ে কটাক্ষ করে অক্ষয় কুমারের জবাব, স্যার আপনি এতদিন ধরে কেবিসি খেলছেন, আপনার কাছে মনে হয় না আর কেউ এমন প্রশ্ন করেছে। সোনির তরফে শেয়ার করা আরেক প্রোমোয় দেখা যাচ্ছে, অমিতাভকে নাচ শেখাচ্ছেন ক্যাটরিনা। আর যাতে বিগ বি-র জবাব ‘ডান দিকে যদি ক্যাটরিনা থাকে, তাহলে কেউ বাঁ দিকে কেন দেখবে’?

৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’। যাতে মুখ্য চরিত্রে আছেন অক্ষয় আর ক্যাটরিনা। পরিচালনা করছেন রোহিত শেট্টি। ২০২০ সালের মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে করোনার কারণে সিনেমা হল বন্ধ থাকায় পিছিয়ে দেওয়া হয় ছবির মুক্তি। রোহিত শেট্টির ‘কপ-ড্রামা’র-ই আরেকটা পার্ট সূর্যবংশী। যার প্রথম পার্ট ‘সিংঘম’-এ দেখা গিয়েছে অজয় দেবগনকে, ‘সিংঘম রিটার্নস’-এ রণবীর সিং-কে। আর তৃতীয় পার্ট ‘সূর্যবংশী’তে অভিনয় করবেন অক্ষয়।

বন্ধ করুন