বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Ranbir-Deepika: তখন দীপিকা-রণবীরের প্রেম, জুটির ছবি থেকে বাদ যান ক্যাটরিনা! ‘দীপু’-র নির্দেশেই ঘটে সব?

Katrina-Ranbir-Deepika: তখন দীপিকা-রণবীরের প্রেম, জুটির ছবি থেকে বাদ যান ক্যাটরিনা! ‘দীপু’-র নির্দেশেই ঘটে সব?

প্রথমবার এই কথা জানালেন ক্যাটরিনা 

Katrina-Ranbir-Deepika: তখন ক্যাটরিনা বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা। দীপিকা-রণবীর অনেকটাই জুনিয়র। তবুও জুটির প্রেমের রঙে ফিকে হয়েছিল ক্যাটরিনার স্টার পাওয়ার! এই ছবি থেকে বাদ যান সুন্দরী। 

প্রেম সম্পর্ক ভাঙলেও সেই তিক্ততার প্রভাব নিজেদের পেশাদার জীবনে পড়তে দেননি রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। ব্রেক আপের পরেও রুপোলি পর্দায় তাঁদের রসায়ন মুগ্ধ করেছে। প্রাক্তন প্রেমিকার সঙ্গে এখনও হ্যাং আউট করেন রণবীর। দীপিকার সঙ্গে ব্রেকআপের পর দীর্ঘ সাত বছর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করছেন রণবীর। 

শোনা যায়, ‘অজব প্রেম কি গজব কাহানি’র সেটে ঘনিষ্ঠতা বেড়েছিল দুজনের। প্রেম ভাঙার পর ক্যাটরিনার সঙ্গে দূরত্ব বজায় রেখেই চলেন রণবীর কাপুর। হালে রাম মন্দিরের প্রাণপ্রতিষ্ঠার দিন অবশ্য নিজ নিজ দাম্পত্য সঙ্গীর সঙ্গে পাশাপাশি দেখা মিলেছে তাঁদের। সম্প্রতি ক্যাটরিনা-রণবীরের সম্পর্ক নিয়ে সামনে এল অজানা তথ্য!

ক্য়াটরিনা নিজের মুখে জানিয়েছেন সে কথা। ‘অজব প্রেম কি গজব কাহানি’র আগেই রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করা কথা ছিল তাঁর, সেই ছবির মুখ্য নায়িকা ছিলেন দীপিকা পাড়ুকোন। শেষে ভেস্তে যায় সবকিছু। ক্যাটরিনা জানিয়েছেন, ‘বাঁচনা ইয়ে হাসিনো’ ছবির চার নম্বর নায়িকা ছিলেন তিনি। কথাবার্তাও চূড়ান্ত হয়ে গিয়েছিল, তবে শেষ মুহূর্তে তাঁর চরিত্রটা বাদ পড়ে! সেই সময় দীপিকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন রণবীর। ছবিতে দীপিকা বাদে অপর দুই নারী চরিত্র থাকলেও বিপাশা বসু বা মিনিশা লাম্বা নয়, এই ছবি দর্শক মনে রেখেছে রণবীর-দীপিকার সিলিজিং হট কেমিস্ট্রির জন্যই। 

কথোপকথনের সময় ক্যাটরিনা কাইফ জানান, ‘আমি এই ছবির চতুর্থ নায়িকা ছিলাম; সেই চরিত্র কেটে দেওয়া হয়’। ছবিটি পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটি ব্যবসায়িকভাবে সফল হয়। রণবীর ও দীপিকা দুজনের কেরিয়ারের দ্বিতীয় রিলিজ এটি। 

সে তুলনায় ক্যাটরিনা তখন বলিউডের প্রথম সারির নায়িকাদের একজন। সলমন খান, অক্ষয় কুমারের মতো লিড হিরোদের সঙ্গে কাজ করে ফেলেছেন। তবুও এই ছবিতে ঠাঁই হয়নি ক্যাটের। কিন্তু কেন বাদ পড়েছিলেন তিনি? সেই নিয়ে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি ক্যাটরিনা। 

বাঁচনা ইয়ে হাসিনো-তে রণবীরের চরিত্রটি জীবনের তিন পর্যায়ে তিন নারীর প্রেমে পড়ে। সেই প্রেম তাঁকে ব্যক্তি হিসাবে শিখতে এবং বেড়ে উঠতে সাহায্য করে। 

 ২০০৯ সালে রণবীর-দীপিকার বিচ্ছেদ হয়। শোনা যায়, ক্যাটরিনার সঙ্গে রণবীরের ঘনিষ্ঠতার কথা জানতে পারেন দীপিকা। তারপর তিনি সরে দাঁড়ান এই সম্পর্ক থেকে। ক্য়াটরিনার সঙ্গে পর্দায় অজব প্রেম কি গজব কাহানি ছাড়াও ‘রাজনীতি’ এবং ‘জগ্গা জাসুস’-এর মতো ছবিতে অভিনয় করেছেন রণবীর। সবটাই ব্রেকআপের আগে। ২০১৬ সালে সম্পর্কে ইতি টানেন দুজনে। 

এখন ভিকির সঙ্গে সুখী সংসার ক্যাটরিনার। রণবীর ব্যস্ত মেয়ে রাহা ও আলিয়ার সঙ্গ সময় কাটাতে। দীপিকা পাড়ুকোন আপতত জীবনের নতুন অধ্যায়ে পা দিয়েছেন। মা হতে চলেছেন অভিনেত্রী। সেপ্টেম্বরেই দীপিকা ও রণবীরের (পড়ুন রণভীর) কোলে আসবে সন্তান। গ্ল্যামার দুনিয়ায় সম্পর্কের সমীকরণ দ্রুত বদলায় তা স্পষ্ট!

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মানিকতলায় রেলিং ভেঙে ফুটপাতে উঠল গাড়ি, ভয়াবহ দুর্ঘটনা কলকাতায়, আহত ২ শিশু ঝুলছিল দলত্যাগ বিরোধী আইনের খাঁড়া, অবশেষে বিধায়ক পদে ইস্তফা দিলেন বিশ্বজিৎ দাস ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.