বাংলা নিউজ > বায়োস্কোপ > কমলা লেহেঙ্গায় মোহময়ী অবতারে ক্যাটরিনা, বন্ধুর বিয়ের জন্য একদম পারফেক্ট লুক
ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনা কাইফ

কমলা লেহেঙ্গায় মোহময়ী অবতারে ক্যাটরিনা, বন্ধুর বিয়ের জন্য একদম পারফেক্ট লুক

  • দেখুন ক্যাটরিনার এই ডিজাইনার লেহেঙ্গা..

যে কোনও অনুষ্ঠানে ভালো পোশাক সকলের নজর কাড়ে।  তেমনি পোশাকের সঙ্গে সাযুজ্য রেখে গয়নাও ফ্যাশান স্টেটমেন্টকে একধাপ বাড়িয়ে দেয়। অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ওয়ারড্রোবে রয়েছে এমনই একাধিক সংগ্রহ করা ডিডাইনার পোশাক। ভারতীয় হোক বা পশ্চিমী কিংবা ফিউসন- যে কোনও রকমের পোশাকে নিজেকে মেলে ধরতে সক্ষম তিনি। 

সম্প্রতি, ক্যাটরিনা কাইফের স্টাইলিস্ট তানিয়া গাভরি অভিনেত্রীর লেহেঙ্গা পরা একটি ছবি পোস্ট করেন। ডিজাইনার অনামিকা খান্নার হাল্কা কমলা রঙের লেহেঙ্গায় অপরূপা হিসেবে ধরা দেন অভিনেত্রী। ২০১৯ সালের ছবি। মুম্বইতে গণেশ চতুর্থী উদযাপনের সময় ছবিটি তোলা হয়। 

ছবিতে দেখা যাচ্ছে সুন্দর লেহেঙ্গায় ফ্যাশনেবল লুকে ধরা দিয়েছেন ক্যাটরিনা। লেহেঙ্গার ব্লাউজ এবং চোলিতে ফ্লোরাল এমব্রয়ডারি কাজ করা রয়েছে। লেহেঙ্গার স্কার্ট খুব সাধারণ, কোনো কাজ করা নেই।

পোশাক এবং ওড়নার সঙ্গে ম্যাচিং করে কোমরবন্ধনী পরতে দেখা গেছে তাঁকে। হাতে বড় একটা আংটি এবং কানে লম্বা ঝোলা দুল পরেছেন অভিনেত্রী, অথচ গলা এক্কেবারে খালি।

খুব হাল্কা মেকাআপ, চোখে স্মোকি আইশ্যাডো, গ্লসি গোলাপি লিপস্টিক, সঙ্গে মিড পার্ট করা খোলা চুলে দেখা যায় তাঁকে। কপালে ছোট্ট একটা টিপ। অভিনেত্রীর স্টাইলিস্ট তানিয়া-ছবি পোস্ট করে ক্যাপসনে লিখেছেন, ‘কমলা আশ্চর্য! অনামিকা খান্নার ডিজাইনে ক্যাটরিনা কাইফ- সব সময় সতেজ এবং উজ্জ্বল’।

আসন্ন বিয়ের মরশুমের জন্য আমরা এটাকে বুকমার্ক করে রাখলাম, আর আপনি? 

বন্ধ করুন