বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্দোরে ভিকির জন্য উড়ে গেলেন ক্যাটরিনা, টুকটুকে লাল টি-শার্টে শেয়ার করলেন ছবি
ক্যাটরিনা কাইফ

ইন্দোরে ভিকির জন্য উড়ে গেলেন ক্যাটরিনা, টুকটুকে লাল টি-শার্টে শেয়ার করলেন ছবি

  • হোটেল রুমে বসে টাইম পাস ক্যাটরিনার। সেলফি তুলে শেয়ার করলেন বলি ডিভা। শ্যুটে ব্যস্ত ভিকি কৌশল। 

বিয়ের পরই শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা ভিকি কৌশল। অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে কয়েক দিন আগেও ইন্দোরে শ্যুটিং করতে দেখা গেছে তাঁকে। ছবির শ্যুটিংয়ের জন্য এই মুহূর্তে ইন্দোরে রয়েছেন ভিকি। কিন্তু স্বামীকে ছাড়া মুম্বইতে একা মন টিকছে না ক্যাটরিনার। তাইতো সোজা ইন্দোর উড়ে গিয়েছেন তিনি। টুকটুকে লাল টি-শার্টে সেখান থেকে ছবি পোস্ট করেছেন নায়িকা। 

নতুন বছর স্ত্রী ক্যাটরিনার সঙ্গে কাটিয়ে ইন্দোরে উড়ে গিয়েছিলেন ভিকি। স্বামীকে বিমানবন্দরে পৌঁছে দিতে এসেছিলেন ক্যাটরিনা। এবার ইন্দোরের হোটের রুম থেকে একগুচ্ছ সেলফি শেয়ার করলেন ক্যাটরিনা। টুকটুকে লাল টি-শার্টে, খোলা চুলে লাস্যময়ী লুকে ধরা দেন বলি সুন্দরী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'ইন্দোরে ইন্ডোরে।' ক্যাটরিনার ছবি দেখে চোখ ধাঁধিয়েছে নেটিজেনের।

ক্যাটরিনার এই ক্যাপশন দেখে অভিনেত্রী নেহা ধুপিয়া লিখেছেন, 'ক্যাপশন কুল'। ডায়না পেন্টি, হেয়ার স্টাইলিস্ট অমিত ঠাকুর সহ আরও অনেকে। 

বিয়ের পরের প্রথম লোহরি পালন করলেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। সেই ছবিও শেয়ার করেছিলেন নিজেদের সোশ্যাল মিডিয়া দেওয়ালে। প্রসঙ্গত, ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা রাজস্থানের জয়পুরে। তিন দিন ধরে চলা সেই বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি হাতে গোনা কয়েকজন আমন্ত্রিত ছিল বলিউড থেকে। মুম্বই রিসেপশনের কথা থাকলেও ওমিক্রনের জন্য তা বাতিল করে দেন তাঁরা।

 

 

বন্ধ করুন