বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina Kaif Covid: শাহরুখের পর ক্যাটরিনাও করোনা আক্রান্ত, কোভিড হওয়ার কথা লুকিয়ে রেখেছিলেন নাকি!
করোনা আক্রান্ত ক্যাটরিনা। 

Katrina Kaif Covid: শাহরুখের পর ক্যাটরিনাও করোনা আক্রান্ত, কোভিড হওয়ার কথা লুকিয়ে রেখেছিলেন নাকি!

  • বলিউডের একের পর এক তারকার করোনা হওয়ার খবর সামনে আসছে। এই মুহূর্তে করোনা আক্রান্ত ক্যাটরিনা, শাহরুখ, আদিত্য রায় কাপুর আর কার্তিক আরিয়ান। 

বলিউডে হঠাৎ করে নেমে এসেছে করোনার থাবা। শাহরুখ খানের পর ক্যাটরিনা কাইফের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে। শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’-এর শ্যুট শুরু করার কথা ছিল ক্যাটের। তবে ক্যাটরিনা করোনা আক্রান্ত হয়েছেন আগে বলেই খবর। এমনকী নিজের কোয়েরেন্টাইন পিরিয়ডও কাটিয়ে ফেলেছেন। আর এই কারণেই নাকি তিনি যাননি আইফা ২০২২-তে। যেখানে তাঁর স্বামী ভিকি কৌশল ‘সর্দার উধম সিং’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছে। 

গত বছর এপ্রিলেও করোনা আক্রান্ত হয়েছিলেন ক্যাটরিনা। এই নিয়ে দ্বিতীয়বার করোনা সংক্রমিত হলেন তিনি। প্রসঙ্গত, ক্যাটরিনাও উপস্থিত ছিলেন করণ জোহরের জন্মদিনের পার্টিতে। যেখান থেকে বলিউডে এখন শাহরুখ-সহ সকলের করোনা ছড়িয়েছে। 

প্রসঙ্গত ২৫ মে যশরাজ স্টুডিয়োয় জন্মদিনের পার্টি দিয়েছিলেন করণ। প্রসঙ্গত, বিএমসি-র তরফ থেকে ইতিমধ্যেই সতর্কতা জারি করে দেওয়া হয়েছে এবং যাতে কোনওরকম পার্টির আয়োজন করা না হয় এরমধ্যে তারও নির্দেশ দেওয়া হয়েছে। 

প্রসঙ্গত, শনিবার করোনা আক্রান্ত হওয়ার খবর দেন কার্তিক। এরপর আদিত্য রায় কাপুর, শাহরুখ খানদের করোনা হওয়ার খবর মিলেছে। বলিউডে ফের করোনার থাবা মাথাচাড়া দিতে নড়েচড়ে বসেছে প্রশাসন। 

 

বন্ধ করুন