বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিকির সঙ্গে নিউ ইয়র্ক ট্যুর, জমিয়ে ‘পিলাটিস’ও করছেন ক্যাটরিনা! উপকারিতা জানেন?
শরীরচর্চায় ব্যস্ত ক্যাটরিনা

ভিকির সঙ্গে নিউ ইয়র্ক ট্যুর, জমিয়ে ‘পিলাটিস’ও করছেন ক্যাটরিনা! উপকারিতা জানেন?

  • নিউ ইয়র্ক থেকে ভিকি আর ক্যাটরিনা একাধিক ছবি শেয়ার করেছেন। সেখানেই ভিকির জন্মদিনও পালন করেছেন।

বলিউডের অন্যতম ফিটনেস সচেতন অভিনেত্রী হিসেবে পরিচিত ক্যাটরিনা কাইফ। শরীরচর্চার পাশাপাশি ফুড ডায়েটের প্রতি যথেষ্ট সচেতন তিনি। সম্প্রতি স্বামী ভিকি কৌশলের সঙ্গে নিউ ইয়র্কে বেড়াতে গিয়েছেন ক্যাটরিনা। সেখানেই ভিকির জন্মদিন সেলিব্রেট করেছেন অভিনেত্রী। এর ফাঁকেই শরীরচর্চা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

মঙ্গলবার, ক্যাটরিনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। ক্যাডিল্যাক রিফর্মারের উপর অভিনেত্রীকে ব্যায়াম করতে দেখা গিয়েছে। কালো টপ এবং টাইট ফিট প্যান্ট পরে ধরা দেন বলি সুন্দরী। এক পিলাটিস মাস্টার ট্রেনারের থেকেই এই প্রশিক্ষণ নিচ্ছেন বলে জানিয়েছেন নায়িকা।

ক্যাটরিনার ইনস্টাগ্রামের ছবি
ক্যাটরিনার ইনস্টাগ্রামের ছবি

'পিলাটিস'-এর উপকারিতা:

ব্যায়ামের একটি ফর্ম হল পাইলেটস। যা শরীরকে শক্তিশালী করে তোলে। মনসংযোগ বাড়ায়, দৈহিক মূল শক্তি, গঠন, ভারসাম্য এবং নমনীয়তার উপর জোর দেয়। ক্যাটরিনা ছাড়াও, দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, জাহ্নবী কাপুর এবং পূজা হেগডে সহ আরও অনেক বলিউড তারকা তাদের ফিটনেসের জন্য পিলাটিস করেন।

এই ব্যায়ামের ফলে দেহ শক্তিশালী হয়, পেশী শক্তি বৃদ্ধি পায় এবং শক্তির মাত্রা বাড়াতে, শরীরে ভারসাম্য বাড়াতে, দেহের গঠন সঠিক করতে, ওজন কমাতে সাহায্য করে এবং আপনার পিঠ ও অঙ্গ-প্রত্যঙ্গের পেশী নিয়ন্ত্রণ বাড়াতে সাহায্য করে। পেটের পেশী, পিঠের নিচের অংশ, নিতম্বকে সুন্দুর গঠন দেয়।

গত বছর ডিসেম্বরেই চার হাত এক হয় ভিকি আর ক্যাটরিনা কাইফের। রাজকীয় সে বিয়েতে অতিথি ছিল গুটিকয়েক। অনুষ্ঠানের ছবি পরে দুই তারকাই শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। আরও পড়ুন: Katrina-Vicky: বরের জন্মদিনে ছবি দিয়ে ক্যাটরিনা লিখল, ‘নিউইয়র্কওয়ালা বার্থ ডে’, ভিকি শুধরে বলল…

বর্তমানে নিউ ইয়র্ক শহরে রয়েছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। বিয়ের পর এটা জুটির তৃতীয় ট্যুর। সোমবার ভিকির জন্মদিনে ছবিটি পোস্ট করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে লিখলেন, ‘নিউইয়র্কের মতোই জন্মদিন। তুমি সবকিছু আরও ভালো করে দিয়েছ’।

বন্ধ করুন