বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভিক্যাট' না 'রালিয়া'? দঙ্গল’ অভিনেত্রী সানিয়ার মজাদার জবাবে মজেছে নেটপাড়া
'ভিক্যাট' এবং 'রালিয়া' প্রসঙ্গে মজাদার মন্তব্য সানিয়ার।
'ভিক্যাট' এবং 'রালিয়া' প্রসঙ্গে মজাদার মন্তব্য সানিয়ার।

'ভিক্যাট' না 'রালিয়া'? দঙ্গল’ অভিনেত্রী সানিয়ার মজাদার জবাবে মজেছে নেটপাড়া

  • নিজের হাসিখুশি ব্যক্তিত্বের সুবাদে দর্শকমনে জায়গা করে নিয়েছেন সানিয়া মালহোত্রা।

বড়পর্দা হোক কিংবা নেটফ্লিক্সের মতো জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম, সবেতেই দারুনভাবে নিজের উপস্থিতির প্রমাণ রেখেছেন 'দঙ্গল' ছবি খ্যাত সানিয়া মালহোত্রা। তবে তাঁর সুন্দর এবং মিষ্টি মুখের পাশাপাশি নিজের হাসিখুশি ব্যক্তিত্বের সুবাদে দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন সানিয়া। সম্প্রতি, ফের একবার নিজের বুদ্ধিদীপ্ত, মজাদার জবাব দিয়ে নিজের রসবোধ পরিচয় রাখলেন এই বলি-সুন্দরী। বলিউড হাঙ্গামার নেওয়া ওই সাক্ষাতকারের প্রশ্ন ছোড়া হয়েছিল 'ভিকি-ক্যাটরিনা নাকি রণবীর কাপুর-আলিয়া ভাট, কোন জুটিকে বেশি ভালো লাগে তাঁর।

শোনামাত্রই হাসতে হাসতে সানিয়ার জবাব ছিল, 'এই দুই জুটিই ফাটাফাটি। আর এই প্রশ্নটাই ভুল। আমি ঠিক করে দিচ্ছি। এরকম হওয়া উচিত ছিল প্রশ্নটা, সানিয়া এবং তাঁর কাল্পনিক প্রেমিকের জুটি নাকি 'ভিকি-ক্যাটরিনা? সেখানে অবশ্যই আমার জবাব ভিকি-ক্যাটরিনা।' এরপর নেটফ্লিক্সে পা রাখা এই অভিনেত্রীর দিকে সওয়াল আসে, 'হৃতিক রোশন নাকি শাহিদ কাপুর, কে বেশি ভালো নাচেন?' সেখানেও নিজের দুর্দান্ত রোবোধের পরিচয় দেন ' বাধাই হো' এর অভিনেত্রী। ' না, না এঁদের মধ্যে বাছাই করাটাই উচিত নয়। দু'জনেই তুখোড় নাচেন। আমাকেও এই প্রশ্নের অপশনে ঢুকিয়ে নিন। মানে এরকম হলে ভালো,হৃতিক না সানিয়া কে বেশি ভালো নাচেন। আমার তখন জবাব হবে, হৃতিক। শাহিদের ক্ষেত্রেও একই থাকুক প্রশ্নটা। তখনও আমার জবাব হবে সানিয়া এবং শাহিদের মধ্যে অনেক বেশি ভালো নাচেন শাহিদ।'

প্রসঙ্গত, মেঘনা গুলজারের পরিচালনায় ফিল্ড মার্শেল স্যাম মানেকশ-র বায়োপিক 'স্যাম বাহাদুর'-এ ভিকি কৌশলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সানিয়াকে। সেই ছবিতে তাঁর 'দঙ্গল' এর সহ-অভিনেত্রী ফতিমা সানা শেখও রয়েছেন।

বন্ধ করুন