বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: বিয়ের গোপনীয়তা বজায় রাখতে উদ্যোগ, আমন্ত্রণ পত্রে বিশেষ বিজ্ঞপ্তি ক্যাটরিনা-ভিকির
ক্যাটরিনা-ভিকি 
ক্যাটরিনা-ভিকি 

Katrina-Vicky: বিয়ের গোপনীয়তা বজায় রাখতে উদ্যোগ, আমন্ত্রণ পত্রে বিশেষ বিজ্ঞপ্তি ক্যাটরিনা-ভিকির

  • বিয়ের ছবি ইন্টারনেটে ফাঁস যাতে না হয় তার জন্য কড়া ব্যবস্থা নিলেন ক্যাটরিনা-ভিকি। ভক্তরা অবশ্য অন্য অপেক্ষায়….

ঠিক যেন রব নে বানাদি জোড়ি! পূর্ণতা পাচ্ছে ভিকি-ক্যাটরিনার প্রেম। অপেক্ষা আর দিন কয়েকের। আপতত সকলে ব্যান্ড-বাজা-বারাতের অপেক্ষায় দিন গুনছেন। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের ৭০০ বছরের পুরোনো কেল্লাতেই বসছে তারকা জুটির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। প্রস্তুতি তুঙ্গে, হাতে আর বেশি সময় নেই। রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে ইতিমধ্যেই সেজে উঠছে এই বিয়ের জন্য। ক্যাটরিনা ইতিমধ্যেই কাজ থেকে ছুটি নিয়েছেন বিয়ের প্রস্তুতির জন্য। তবে এখনও পর্যন্ত এই বিয়ের কথা নিশ্চিত করা হয়নি তারকা জুটির তরফে। কিন্তু এই পরিস্থিতির সঙ্গে বেশ পরিচিত অনুরাগীরা। বিরাট-অনুষ্কা থেকে বরুণ-নাতাশা, বিয়ের কথা নিজেদের মুখে আগেভাগে কেউই জানানি। 

বিয়ে নিয়ে রহস্য বজায় রাখছেন ক্যাটরিনা-ভিকি। বিশেষ দিনের সমস্ত মুহূর্ত যাতে ইন্টারনেটে ফাঁস না হয়ে যায় তার জন্য বিশেষ উদ্যোগ নিয়েছেন দুজনে, তেমনই খবর ক্যাট-ভিকির ঘনিষ্ঠমহল সূত্রে। জানা গিয়েছে বিয়ের ছবি ফাঁস হওয়া আটকাতে ক্যাটরিনা-ভিকির বিয়ের কার্ডেই বিশেষ শর্ত জুড়ে দেওয়া হয়েছে। দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতেই বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। তাঁদের কাছে বর-কনের অনুরোধ বিয়েবাড়িতে যেন কেউ মোবাইল ফোন ব্যবহার না করে। হ্যাঁ, বিয়ের ভেন্যুতে মোবাইল নিয়ে এক্কেবারেই ঢোকা যাবে না। যে ইভেন্ট ম্যানেজমেন্ট তাঁদের বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদেরও কড়া বার্তা দিয়েছেন দুজনে। এমনকি যাঁরা বিয়ের ছবি তুলবেন তাঁরাও ক্যাটরিনা ও ভিকির অনুমতি ছাড়া ছবি আপলোড করতে বা অন্য কাউকে হস্তান্তর করতে পারবেন না।

জুটির এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটা মুহূর্ত। স্বাভাবিকভাবেই দুজনে চাইছেন তাঁদের অনুমতি ছাড়া যেন সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে'। জানা গিয়েছে, মোবাইল না নিয়ে প্রবেশের এই শর্ত আরোপ করা হবে তারকা জুটির সুপারস্টার বন্ধুদের উপরও।   

ক্যাটরিনা-ভিকির বিয়েতে কারা আমন্ত্রিত? সেই প্রশ্ন নিয়েও বিস্তর জল্পনা। জানা গিয়েছে এই বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের নামীদামী তারকারা। আমন্ত্রিত তালিকায় রয়েছেন, করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালালদের নাম। সলমন খান এই বিয়েতে হাজির থাকছেন না বলেই খবর, তবে ভাইজানের পরিবার কিন্তু অংশ নেবে তাঁর একসময়ের চর্চিত প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে। 

বন্ধ করুন