বাংলা নিউজ > বায়োস্কোপ > Ishabelle-Vicky: কীভাবে শ্যালিকা ইসাবেলার স্পেশ্যাল ডে জমিয়ে দিলেন জিজু ভিকি?

Ishabelle-Vicky: কীভাবে শ্যালিকা ইসাবেলার স্পেশ্যাল ডে জমিয়ে দিলেন জিজু ভিকি?

ভিডিয়ো কলে চলল জমিয়ে আড্ডা

ভিকি-ক্যাটরিনার বিয়ের পর ইসাবেলার প্রথম জন্মদিন। দূরে থাকলেও সকলে মিলে আড্ডা দিলেন জমিয়ে। 

কথায় বলে ‘শালি আধি ঘরওয়ালি’, তাই শ্যালিকার জন্মদিনটা একটু স্পেশ্যালভাবে সেলিব্রেট না করলে চলে। তবে কাজের সূত্রে কেউই কাছাকাছি নেই, অগত্যা ভরসা টেকনোলজি। এদিন ভিডিয়ো কলে একজোট হলেন ভিকি,ইসাবেলা, ক্যাটরিনারা। এই আড্ডার অংশীদার ছিলেন ভিকির ভাই সানি কৌশলও। 

ইনস্টাগ্রাম স্টোরিতে বোনের এই অভিনব জন্মদিন সেলিব্রেশেনর ঝলক তুলে ধরেছেন ক্যাটরিনা। ইসাবেলার উদ্দেশে দিদির বার্তা, ‘শুভ জন্মদিন ইসাবেলা, এই বছরে তোর জীবন ভালোবাসা, আলো আর আনন্দে ভরে উঠকু’। 

ভিডিয়ো কলে জমিয়ে চলল আড্ডা
ভিডিয়ো কলে জমিয়ে চলল আড্ডা

এদিন ইনস্টাগ্রামে শ্যালিকাকে মিষ্টি নামে ডেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভিকি। ছবির উপর ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন, ইসি। আজ কাজ করে এবং পার্টি করে সবথেকে ভালো সময় কাটিও।' সঙ্গে বেশ কিছু আদুরে ইমোজি জুড়ে দিয়েছেন ভিকি। জবাবে ইসাবেলা লেখেন, ‘তোমাকে অসংখ্য ধন্যবাদ’। 

ভিকির ভাই সানির চর্চিত বান্ধবী শর্বরীও এদিন ইসাবেলাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। জন্মদিনেও কাজে ব্যস্ত ইসাবেলা। সেই কথা ইনস্টা পোস্টে জানিয়েছিলেন ক্যাটরিনার বোন। ক্যাটরিনারা সাত বোন, এর মধ্যে একমাত্র ইসাবেলা ও ক্যাটরিনাই গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত। 

 ক্যাটরিনার মতো ইসাবেলাও সলমনের হাত ধরেই ছবির জগতে প্রবেশ করেন। তাঁর প্রথম ছবি ছিল ‘ডক্টর ক্যাবি’। ইন্দো-কানাডীয় এই প্রোজেক্টের যৌথ প্রযোজক ছিলেন সলমন। ২০১৪ সালে মুক্তিপায় ই ছবি।  ‘টাইম টু ডান্স' দিয়ে গত বছর বলিউডে ডেবিউ করেন ইসাবেলা। সুরজ পাঞ্চোলির সঙ্গে সেখানে অভিনয় করেছিলেন ক্যাটের বোন। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.