দেখুন কেমন বাসন মাজছেন ক্যাটরিনা কাইফ (ছবি-ইনস্টাগ্রাম)
দেখুন কেমন বাসন মাজছেন ক্যাটরিনা কাইফ (ছবি-ইনস্টাগ্রাম)

বাসন মাজা শিখে নিন ক্যাটরিনা কাইফের কাছে

পরিচারিকাদের ছুটি দিয়েছেন যাতে তারা কোয়ারেন্টাইনে থাকতে পারে। বাড়ির সব কাজ এখন নিজেই সামলাচ্ছেন এই বলি সুন্দরী। কেমনভাবে সহজেই মাজতে হবে বাসন, শিখিয়ে দিলেন ক্যাটরিনা কাইফ।

করোনাভাইরাসের জেরে আপতত ঘরবন্দি হয়েই কাটছে ক্যাটরিনা কাইফের দিন। কখনও গিটার বাজানোর চেষ্টা করছেন ক্যাট তো কখনও ভিডিয়ো কলে আড্ডা দিচ্ছেন বরুণ-অর্জুনদের সঙ্গে। সামাজিক দায়িত্ব সচেতন এই নায়িকা শুধু নিজেই কোয়ারেন্টাইনে রয়েছেন তেমনটা নয়, বাড়ির পরিচারিকাদেরও ছুটি দিয়ে দিয়েছেন ক্যাটরিনা। যাতে ঘরের বাইরে তাদেরকেও বার না হতে হয়। সেই কারণেই বাড়ির কাজ নিজের হাতেই করছেন অভিনেত্রী। সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে ক্যাটরিনা শেয়ার করে নিয়েছেন ৩৮ সেকেন্ড দীর্ঘ একটি ভিডিয়ো যেখানে বাসন মাজতে দেখা গেল এই বলি সুন্দরীকে।



তিনি বললেন, পরিচারিকারাও আপতত কোয়ারিন্টাইনে, তাই আমি আর নীধি নিজেরাই বাড়ির খেয়াল রাখছি। বাসন মাজার আগে আমি ভাবলাম একটা ভিডিয়ো বানাই যাতে যাঁরা ভুলে গেছো তাদের সাহায্য করতে পারি। প্রথমে ভাবলাম প্রত্যেকটি বাসন মেজে, ধুয়ে তারপর পরিষ্কার জায়গায় সরিয়ে রাখব। তারপর ঠিক করলাম না পুরো সিঙ্কে জল ভরে নিয়ে তার ভিতর বাসন ভরে দেব। জল নষ্ট করবেন না কিন্তু। তারপর সব কটা একসঙ্গে মেজে নিয়ে। একসঙ্গে ধুয়ে নেব। বুঝলেন!

এর আগে অপর একটি ভিডিয়ো বার্তায় বাড়িতে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখার গুরুত্বের কথা শেয়ার করেছিলেন ক্যাটরিনা কাইফ।

প্রসঙ্গত মুক্তির অপেক্ষায় রয়েছেন ক্যাটরিনা অভিনীত ছবি সূর্যবংশীর। ২৪ মার্চ এই ছবির মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল। তবে করোনাভাইরাসে

বন্ধ করুন