বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিকির সঙ্গে আলিবাগে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা! প্রমাণসহ ‘চুরি’ ধরে ফেলল ফ্যানেরা
ধরে ফেলল ফ্যানেরা!
ধরে ফেলল ফ্যানেরা!

ভিকির সঙ্গে আলিবাগে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা! প্রমাণসহ ‘চুরি’ ধরে ফেলল ফ্যানেরা

  • বেখেয়ালের বড়সড় মাশুল গুনতে হল ক্যাটরিনা ও ভিকিকে। চুপিসাড়ে একত্রে ছুটি কাটানোর রহস্য যেভাবে প্রমাণসহ ফাঁস করল অনুরাগীরা। 

রণবীর কাপুরের সঙ্গে ব্রেক-আপের পর বেশ কিছু দিন ক্যাটরিনার ভাঙা মনের চর্চা ঘোরাফেরা করেছে টিনসেল টাউনে। তবে গত এক বছর ধরে শোনা যাচ্ছে ক্যাটের ভাঙা মন জোড়া লেগেছে, সৌজন্যে ভিকি কৌশল। তবে খাতায়-কলমে সিঙ্গল ক্যাটরিনা ও ভিকি। নিজেদের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেননি দু'জনেই। তবে পাপারাতজিদের ক্যামেরায় অনেক সময়ই ক্যাটরিনার বাড়ির সামনে লেন্সবন্দি হতে দেখা গেছে ভিকিকে। নতুন বছরকেও একসঙ্গেই স্বাগত জানালেন এই চর্চিত প্রেমিক যুগল। 

আলিবাগে নিজেদের ভাই-বোনের সঙ্গে ২০২১-কে বরণ করে নিলেন ভিকি ও ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা ও অভিনেত্রীর পোস্ট সে কথাই বলছে। তবে তাঁরা যে আলাদাভাবে নয়, বরং একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন সেটা ধরে ফেলেছে অনুরাগীরা। 

১লা জানুয়ারি বোন ইসাবেলা কাইফের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেন ক্যাট। সবুজে ঘেরা পরিবেশে হাসিমুখে লেন্সবন্দি হন দু'জনে। নিজেরা যেখানে ছুটি কাটাচ্ছেন সেই বাড়িরও বেশ কিছু ছবি নিজের ইনস্টা স্টোরিতে তুলে ধরেছিলেন ইসাবেলা। এরপর ভিকি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ভাই সানি কৌশলের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সুইমিং পুলের সামনে মিষ্টি হাসিতে ক্যামেরাবন্দি দুই হ্যান্ডসাম হাঙ্ক। তবে সেই ছবির সুইমিং পুল ও তার সামনে সাজানো রঙবেরঙের কুশন দেখে ফ্যানেরা ধরে ফেলেন ক্যাটরিনা-ভিকির চুরি! একত্রেই যে ছুটি কাটাচ্ছেন তাঁরা তা বুঝতে এক মিনিটও দেরি হয়নি। 

একসঙ্গেই রয়েছেন ক্যাটরিনা ও ভিকি 
একসঙ্গেই রয়েছেন ক্যাটরিনা ও ভিকি 

এখানেই শেষ নয়, একসঙ্গে থাকার পর্দা ফাঁস করতে সবচেয়ে বড়ো প্রমাণ তো ক্যাটরিনা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বেখায়ালে! শনিবার ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনা একটি ছবি পোস্ট করেন, সেখানে ইসাবেলা এবং অপর এক মহিলাকে হুডিতে তাস খেলতে দেখা যায়। ছবির ক্যাপশনে ক্যাট লেখেন, ‘সোয়েটার ওয়েদার’। তবে গণ্ডোগোল সেই ছবির ব্যাকগ্রাউন্ডকে ঘিরে। পিছনে কাঁচ থাকায়, সেখানে ফুটে উঠে উলটো দিকে বসে থাকা ভিকি কৌশলের প্রতিচ্ছবি- আবছা হলেও সেটি নজর এড়ায়নি ভক্তদের। ক্যাটরিনা তড়িঘড়ি সেই ছবি ডিলিট করে দিলেও, নিমেষেই ফ্যানপেজ থেকে ভাইরাল হয় এই ছবি।

ক্যাটরিনার সঙ্গে কি সত্যিই প্রেম করছেন ভিকি? জবাবে এক সাক্ষাত্কারে ভিকি বলেন,'প্রেম কোনও খারাপ জিনিস নয়, একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না।যদি আপনি কিছু বলেন তাহলে সেটা নিয়ে আলোচনা হবে,লোকে সেটার নানান অর্থ বার করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থ বারও করবে-গোটা বিষয়টা জটিল হয়ে যায়-আশা করছি সেটা আপনারা সম্মান করবেন'।

সম্প্রতি ক্রিসমাস পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল ক্যাটরিনা ও ভিকিকে। ২০১৯-এর দিওয়ালির সময় থেকেই ক্যাটরিনার সঙ্গে ভিকির প্রেম সম্পর্কের জল্পনা দানা বাঁধতে থাকে বি-টাউনে। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও কোনদিনই এই সম্পর্কের কথা সরাসরি অস্বীকারও করেননি ভিকি কৌশল। বলেছেন ব্যক্তিগত জীবনটাকে এখন আড়ালেই রাখতে চাই। এর আগে হারলিন শেঠির সঙ্গে প্রেম সম্পর্ক ছিল ভিকির। ২০১৯-এর এপ্রিলেই ভেঙে যায় এই জুটির প্রেম। 

 

বন্ধ করুন