বাড়ি > বায়োস্কোপ > মনোমালিন্য ভুলে রোহিত শেট্টিকে জন্মদিনের শুভেচ্ছা ক্যাটরিনার!
সূর্যবংশী ছবিতে প্রথমবার রোহিতের পরিচালনায় কাজ করলেন ক্যাটরিনা (ছবি-ইনস্টাগ্রাম)
সূর্যবংশী ছবিতে প্রথমবার রোহিতের পরিচালনায় কাজ করলেন ক্যাটরিনা (ছবি-ইনস্টাগ্রাম)

মনোমালিন্য ভুলে রোহিত শেট্টিকে জন্মদিনের শুভেচ্ছা ক্যাটরিনার!

  • 'কেউ ক্যাটরিনাকে লক্ষ্য করবে না' মন্তব্য এবং ইনস্টাগ্রামে ক্যাটকে আনফলো করার পরেও সূর্যবংশী পরিচালক রোহিত শেট্টিকে জন্মদিনের শুভেচ্ছা জাানালেন ক্যাটরিনা কাইফ। বললেন, 'তোমাকে অনেক ভালোবাসা’।

পরিচালক রোহিত শেট্টির সঙ্গে ক্যাটরিনা কাইফের মনোমালিন্যের খবর দিন কয়েক ধরেই ঘোরাফেরা করছে বলিউডের অন্দরে। এর মাঝেই সব বিতর্কে ইতি টেনে শনিবার নিজের সূর্যবংশী পরিচালককে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ক্যাট। এদিন হেলিকপ্টারের সামনে রোহিতের একটি ছবি পোস্ট করে ক্যাটরিনা ইনস্টা স্টোরিতে লেখেন, 'রোহিত শেট্টি শুভ জন্মদিন.. বছরটা দুর্দান্ত কাটুক এবং এই বছর তুমি সাফল্যের নতুন শিখরে পৌঁছাও-এমনটাই প্রার্থনা করি.. তোমাকে অনেক ভালোবাসা’।

ইসন্টাগ্রামে রোহিতকে হ্যাপি বার্থ ডে-র শুভেচ্ছা ক্যাটরিনার
ইসন্টাগ্রামে রোহিতকে হ্যাপি বার্থ ডে-র শুভেচ্ছা ক্যাটরিনার


সূর্যবংশী ছবিতেই প্রথমবার রোহিতের পরিচালনায় কাজ করেছেন ক্যাট। কিন্তু নায়িকাকে নিয়ে রোহিতের একটি মন্তব্য সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় তোলে। একটি সাক্ষাত্কারে রোহিত ক্যাটরিনাকে বলেন, ছবির অ্যাকশন দৃশ্যে কেউ ক্যাটের দিকে তাকাবে না যেহেতু সেখানে অক্ষয় কুমার, রণবীর সিং এবং অজয় দেবগণও থাকবেন। বিষয়টা একেবারেই ভালোভাবে নেননি ক্যাট অনুরাগীরা। টুইটারে দীর্ঘ সময় ধরে ট্রেন্ড করে #ShameOnYouRohitShetty । যদিও পরিচালকের সমর্থনে ক্যাটরিনা ইনস্টাগ্রামে লম্বা পোস্ট করেন। অভিনেত্রী বলেন, রোহিত শেট্টির মন্তব্যের ভুল ব্যাখা করা হয়েছে।

প্রিয় বন্ধু এবং শুভাকাঙ্খীরা.. আমি সাধারণত মিডিয়া রিপোর্ট এবং প্রতিবেদন নিয়ে কোনরকম প্রতিক্রিয়া দিয়ে থাকি না..কিন্তু এইবার বিষয়টা আলাদ। রোহিত স্যারের মন্তব্যটা একদম অন্য প্রেক্ষাপটে নিয়ে গিয়ে ব্যাখা করা হচ্ছে এবং সেটা পুরোপুরি ভুলভাবে ব্যাখা করা হচ্ছে। আমি সেই রিপোর্টের কথা বলছি, যেখানে বলা হচ্ছে, রোহিত স্যার বলেছেন ‘কেউই ফ্রেমে আমার দিকে দেখবে না, যেহেতু সেখানে তিনজন ছেলে রয়েছে এবং তাঁরা সেই দৃশ্যটা জমিয়ে দিয়েছে’।

আমি বলেছিলাম দৃশ্যটায় আমার চোখের পাতা পড়ে গিয়েছিল, তখন রোহিত স্যার বলেন, ফ্রেমে চারজন মানুষ রয়েছে এবং বম্ব ব্লাস্ট হচ্ছে-তাই আমার চোখের পাতা পড়াটা কেউ লক্ষ্য করবে না। তা সত্ত্বেও আমরা আরও একটা টেক নিয়েছিলাম ওই দৃশ্যের। আমার সঙ্গে রোহিত স্যারের সম্পর্ক ভীষণ উষ্ণ। আমাদের বন্ধুত্বের বাঁধনও খুব মজবুত, ছবি নিয়ে আমার চরিত্র নিয়ে আমি সবসময় রোহিত স্যারের সঙ্গে আলোচনা করে থাকি। গোটা বিষয়টা একদম ফুলিয়ে ফাঁপিয়ে ব্যাখা করা হচ্ছে। আশা করি তোমাদের দিন ভালো যাবে’।

রোহিতের সমর্থনে ক্যাটরিনার বিবৃতি (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
রোহিতের সমর্থনে ক্যাটরিনার বিবৃতি (সৌজন্যে-ইনস্টাগ্রাম)



এখানেই শেষ নয়, এরপর ফ্যানেদের নজরে আসে ইনস্টাগ্রামে ক্যাটরিনাকে আনফলো করে দিয়েছেন রোহিত শেট্টি। যদিও রোহিতকে এখন এই ফটো শেয়ারিং সোশ্যাল সাইটে ফলো করছেন ক্যাটরিনা।

প্রসঙ্গত করোনা আতঙ্কের জেরে সূর্যবংশী মুক্তির তারিখ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিয়েছেন প্রযোজক-পরিচালক রোহিত শেট্টি। ২৩ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। পরিস্থিতি স্বাভাবিক হলেই সূর্যবংশী মুক্তির নতুন তারিখ প্রকাশ্যে আনবেন রোহিত।



বন্ধ করুন