বাংলা নিউজ > বায়োস্কোপ > Merry Christmas vs Yodha: করণের ‘নতুন শত্রু’ ক্যাটরিনা? ‘মেরি ক্রিসমাস’-কে ভাতে মারতে একই দিনে তড়িঘড়ি ঘোষণা ‘যোদ্ধা’র

Merry Christmas vs Yodha: করণের ‘নতুন শত্রু’ ক্যাটরিনা? ‘মেরি ক্রিসমাস’-কে ভাতে মারতে একই দিনে তড়িঘড়ি ঘোষণা ‘যোদ্ধা’র

কেন করণ জোহরের নিশানায় ক্যাটরিনা কাইফের মেরি ক্রিসমাস?

বলিউডের অন্দরের কোন্দল এর আগেও প্রকাশ্যে এসেছে। আর তাতে যদি নাম জড়িয়ে থাকে করণ জোহরের, তাহলে বুঝতে হবে বিতর্কের রেশ থাকবে বহুদিন। এর আগে একবার নাম না করে মেরি ক্রিসমাস সিনেমা নিয়ে কটাক্ষ করতে দেখা গিয়েছিল করণের। আর এবার করছেন ভাতে মারার প্রস্তুতি। 

পরপর দুটো সিনেমা আসছে ক্যাটরিনা কাইফের। নভেম্বরে মুক্তি পাচ্ছে সলমন খানের সঙ্গে স্পাই থ্রিলার টাইগার থ্রি। আর তার ৩ সপ্তাহ পরেই মুক্তি পাবে শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস। ৮ ডিসেম্বর মেরি ক্রিসমাসের মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। আর তারপরই দেখা যায় এটির সঙ্গে সংঘর্ষ হচ্ছে সিদ্ধার মলহোত্রার যোদ্ধা-র। যার মুক্তির তারিখও করণ জোহর ঘোষণা করেন মঙ্গলবার ইনস্টাগ্রামে।

তরণ আদর্শ বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফের ‘মেরি ক্রিসমাস’-এর আপডেট শেয়ার করে সমাজমাধ্যমে লেখেন, ‘ক্যাটরিনা কাইফ: বিজয় সেতুপতি: ‘মেরি ক্রিসমাস’ আসছে এক সপ্তাহ আগে… ৮ ডিসেম্বর হল মেরি ক্রিসমাসের নতুন মুক্তির তারিখ। মেরি ক্রিসমাসে প্রথমবার একসঙ্গে ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতি। মেরি ক্রিসমাস পরিচালক শ্রীরাম রাঘবন। শ্যুটিং হয়েছে দুটি ভাষায় হিন্দি ও তামিলে পৃথক সহ-অভিনেতাদের নিয়ে।’

করণ জোহর ইনস্টাগ্রামে দেন যোদ্ধা নিয়ে আপডেট। তিনি এই ছবির প্রযোজক। লেখেন, ‘আমরা আসছি ৮ ডিসেম্বর ২০২৩-এ সিনেমা হলে।’ সঙ্গে ছবির পোস্টার। যাতে শুধু লেখা সিনেমার নাম, আর মুক্তির তারিখ। এই ছবিতে সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে রয়েছেন রাশি খান্না আর দিশা পাটানি। ছবির পরিচালনা শশাঙ্ক খৈতানের।

নভেম্বর থেকে ডিসেম্বরে বলিউডে জবরদস্ত হল দখলের মারামারি হবে। ১০ নভেম্বর আসবে টাইগার থ্রি। ১ ডিসেম্বর রণবীর কাপুরের অ্যানিমাল। ২২ ডিসেম্বর শাহরুখ খানের ডাঙ্কি আর প্রভাসের সালার। আর এসবের মাঝে এখন স্যান্ডুইচ হবে মেরি ক্রিসমাস এবং যোদ্ধা।

এর আগে দুটি ছবিরই মুক্তি পাওয়ার কথা ছিল ১৫ ডিসেম্বর। সেই সময় করণ বেশ ক্ষোভ প্রকাশ করেই সামাজিকমাধ্যমে লেখেন, ‘ছবি মুক্তির তারিখ ঘোষণার আগে সামান্য় একটি ফোন করার সৌজন্য়ও দেখানো হয়নি। এটি স্টুডিও এবং প্রযোজকদের জন্য সঠিক সিদ্ধান্ত নয়, বিশেষ করে সিনেমার এই কঠিন সময়ে। এখন যদি আমরা একে অপরের পাশে না দাঁড়াতে পারি, তাহলে নিজেদেরকে একটা পরিবার বলাই ভুল হবে।’ তবে এবার নিজেই করলেন সেই কাজ। মেরি ক্রিসমাসের তারিখ ঘোষণা হতেই, তড়িঘড়ি নিজের ‘যোদ্ধা’-কেও এগিয়ে আনলেন এক সপ্তাহ।

বলে রাখা ভালো, যোদ্ধা কিন্তু বারংবার পিছিয়েছে। ২১ সালের নভেম্বর মাসে এই সিনেমার ঘোষণা করেছিলেন সিদ্ধার্থ মলহোত্রা। তারপরেও এভাবে যেচে গিয়ে ‘মেরি ক্রিসমাস’-এর সঙ্গে টক্কর প্রশ্ন তুলছে বলিউডের অন্দরে ফাটলের। এসবের ছাপ আবার করণ জোহর-ক্যাটরিনা কাইফের সম্পর্কে পড়বে না তো?

 

বায়োস্কোপ খবর

Latest News

৬ মাসে ১৫ কেজি ওজন কমিয়েছেন মোনা সিং, চাইলে এইভাবে আপনিও পারবেন ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? সৎ মায়ের সঙ্গে সইতে হত বাবার অত্যাচারও, ঘর থেকে উদ্ধার হল ১৩ বছরের কিশোরের দেহ এবারের টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়া ছাড়া আর কোন দলকে অলআউট করেছে আফগানরা? আন্তর্জাতিক ক্রিকেটে ১৭ বছর পূরণ করলেন রোহিত শর্মা, একঝলকে তাঁর পরিসংখ্যান... আংটি বদল থেকে রোমের ভ্যাকেশন: নবদম্পতি সিদ্ধার্থ-জ্যাসমিনের সেরা ১০ ছবি দেখুন ট্রেনের ধাক্কায় ২ টুকরো BJP কর্মীর দেহ, চক্রান্তের অভিযোগ TMCর বিরুদ্ধে চাকরির অফার, বিয়ের যোগ, আর্থিক লাভ আসতে পারে শুক্রের কৃপায়, লাকি তুলা সহ ৩ রাশি আকাশ কালো করে নামল বৃষ্টি, অবশেষে ‘শক্তি’ বাড়ল বর্ষার? সপ্তাহের শুরুতেই হবে ঝড় সন্তান আসবে শীঘ্রই, এরই মাঝে ‘বেবিমুন’ সারতে কোথায় গেলেন ‘দীপ-বীর’?

T20 WC 2024

ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক T20-তে শতরান, অর্ধশতরানের চেয়ে গুরুত্বপূর্ণ… নিজের উইকেট ছোড়ার অজুহাত রোহিতের? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.