বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina's Birthday: আজকেই মলদ্বীপ থেকে প্রেগন্যান্সির খবর দেবেন ক্যাটরিনা-ভিকি?

Katrina's Birthday: আজকেই মলদ্বীপ থেকে প্রেগন্যান্সির খবর দেবেন ক্যাটরিনা-ভিকি?

জন্মদিনে মলদ্বীপ গেলেন ভিকি আর ক্যাটরিনা।

ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের ঘনিষ্ঠ এক সূত্র বলছে আজই মা হওয়ার খবর দেবেন এই বলিউড দম্পতি। যদিও আপাতত তাঁরা রয়েছেন মলদ্বীপে। 

দিনকয়েক ধরেই ক্যাটরিনা কাইফের মা হওয়ার খবর নিয়ে চর্চা তুঙ্গে। আসলে সেই কবে থেকে বলিউডের কোনও ইভেন্টে দেখা যাচ্ছে না। তাই ভক্তদের মনেও বিশ্বাস ঢুকেছে প্রথম সন্তান আসার অপেক্ষায় রয়েছেন দম্পতি। সঙ্গে কারও কারও এটাও ধারণা, আজই সোশ্যাল মিডিয়ায় সবটা জানিয়ে পোস্ট করবেন ক্যাট।

ক্যাটরিনা ঘনিষ্ঠ এক সূত্র Asianet-কে জানিয়েছে, ‘এটা নিশ্চিত ক্যাটরিনা মা হতে চলেছে। হতে পারে ক্যাটরিনার জন্মদিনের দিন অর্থাৎ শনিবারই সে খবর দিয়ে দেবেন তিনি। ক্যাটের জন্মদিনে এটাই উপহার হতে চলেছে দর্শকদের।’

ইতিমধ্যে অবশ্য শুক্রবারই মুম্বই এয়ারপোর্টে দেখা মিলেছে ক্যাটরিনার, ভিকির হাত ধরে ছিলেন তিনি। কমলা টি-শার্ট আর নীল রঙের ট্রাউজার্স পরে এয়ারপোর্টে ঢোকেন। ছবির জন্য ভিকি মুখ থেকে মাস্ক নামালেও, ক্যাটরিনা খোলেননি মাস্ক। এয়ারপোর্টে ঢোকার ঠিক মুখে ক্যামেরার দিকে তাকিয়ে হাতও নাড়লেন।

তবে ক্যাটের পাশে ভিকি একদম আলাদা অবতারে। গোঁফ কেটে ফেলেছেন নায়ক। আর তা দেখে বেশ হতবাক হয়েছেন ভক্তরা। ‘গোঁফটা কেন কাটল কে জানে?’, ‘কেমন একটা লাগছে যেন ভিকিকে, ইশশশ!’-এর মতো কমেন্ট পড়েছে সেখানে। প্রসঙ্গত, এই ট্রিপে ভিকি-ক্যাটরিনার সঙ্গী হয়েছেন সানি কৌশল ও সানির চর্চিত প্রেমিকা শর্বরী ওয়াগ। সকলে মিলে যাচ্ছেন মলদ্বীপ।

২০২১-এর শেষেই চার হাত এক হয়েছিল। কাজের সূত্রে এরপর ক্যাটরিনাকে দেখা যাবে ‘ফোন ভূত’ ছবিতে, সিদ্ধান্ত চতুর্বেদি আর ইশান খট্টরের সঙ্গে। করোনার মাঝেই ঘোষণা হয়েছিল ছবির। শ্যুটিংও শেষ। ৭ অক্টোবর ছবির মুক্তি পাওয়ার কথা। এছাড়াও ফারহান আখতারের রোড ট্রিপ ড্রামা ‘জি লে জারা’-তে কাজ করবেন অভিনেত্রী। সঙ্গে থাকবেন আলিয়া ভাট আর প্রিয়াঙ্কা চোপড়া। যাদের মধ্যে একজন মেয়ের মা হয়েছেন বছরের শুরুতে (প্রিয়াঙ্কা), আরেক জনের সন্তান আসতে পারে নভেম্বরে (আলিয়া), এখন ক্যাটরিনাও সুখবর দিয়ে দিলে মন্দ হবে না কিন্তু!

 

বন্ধ করুন