বাংলা নিউজ > বায়োস্কোপ > ইশাবেলার বলিউড কেরিয়ার নিয়ে আপত্তি পরিবারের! কীভাবে মা'কে রাজি করলেন ক্যাটরিনা?
দিদির পথেই বোন
দিদির পথেই বোন

ইশাবেলার বলিউড কেরিয়ার নিয়ে আপত্তি পরিবারের! কীভাবে মা'কে রাজি করলেন ক্যাটরিনা?

  • ক্যাটরিনার মতোই অভিনয় দুনিয়ায় কেরিয়ার গড়ুক ছোট বোন ইশাবেলা, চায় না পরিবার! 

ক্যাটরিনা কাইফের পদচিহ্ন অনুসরণ করে অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন তাঁর বোন ইশাবেলা কাইফ। আগেই ইন্দো-কানাডা যৌথ প্রযোজনায় তৈরি হওয়া ডঃ ক্যাবি ছবির সঙ্গে অভিনয় জীবন শুরু করেছিলেন ক্যাটের বোন। গত মাসেই মুক্তি পেয়েছে ইশাবেলার প্রথম বলিউড ছবি ‘টাইম টু ডান্স’। পরিচালক স্ট্যানলি ডিকোস্টার এই ছবিতে সূরজ পাঞ্চলির বিপরীতে দেখা গিয়েছে ক্যাটরিনার বোনকে। তবে ইশাবেলার অভিনয় নিয়ে চরম আপত্তি ছিল তাঁর পরিবারের। 

সম্প্রতি এক সাক্ষাত্কারে এই নিয়ে মুখ খুলেছেন ইশাবেলা। স্পটবয়ইকে ইশাবেলা জানান, ‘ওঁনারা একেবারেই খুশি ছিলেন এই বিষয়টা নিয়ে। তাঁদের ইচ্ছা ছিল আমি উচ্চশিক্ষা লাভ করি। উচ্চশিক্ষা আমার ভবিষ্যত সুরক্ষিত করবে, ভালো চাকরি পেতে সাহায্য করবে বলেই মনে করেছেন বাবা-মা’। কীভাবে মন বদলালো ক্যাট-ইশাবেলার বাবা-মায়ের? দিদিই নাকি জেদ করে ছোট বোনের ইচ্ছাপূরণ করেছেন। ক্যাটরিনাই বাবা-মা'কে রাজি করান। 

সাত ভাই-বোন ক্যাটরিনা-ইশাবেলারা। ক্যাটের বাবা কাশ্মিরী, মা ব্রিটিশ। 

‘টাইম টু ডান্স’ ছবি প্রযোজক টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার। অনেকের মতেই ভাইজানই এই চরিত্রটি পাইয়ে দিয়েছেন ইশাবেলাকে। সেই দাবি উড়িয়ে দিয়ে ইশাবেলা পিটিআইকে দেওয়া সাক্ষাত্কারে বলেন, ‘আমি অডিশন দিয়েছিলাম এই ছবির জন্য, এবং সেখানে আমি নির্বাচিত হই’। তবে সলমন খান তাঁর অভিনয় কেরিয়ার নিয়ে বরাবরই সমর্থন জানিয়েছেন তা একবাক্যে মেনে নেন ক্যাটরিনার বোন। 

ইতিমধ্যেই ইশাবেলার হাতে রয়েছে একঝাঁক প্রোজেক্ট। পরবর্তীতে ‘সুস্বাগতম খুশামদিদ’ ছবিতে দেখা যাবে ইশাবেলাকে, যে ছবির নায়ক পুলকিত সম্রাট। 
 

বন্ধ করুন