জাপানে বিয়ের পর্ব সারার কথা ছিল এই হলিউড কপলের (এপি)
জাপানে বিয়ের পর্ব সারার কথা ছিল এই হলিউড কপলের (এপি)

করোনাভাইরাসের জেরে পিছিয়ে যাচ্ছে কেটি পেরি-অরল্যান্ডো ব্লুমের বিয়ে!

  • পিছিয়ে যাচ্ছে পপতারকা কেটি পেরি এবং 'লর্ড অফ রিংস তারকা' অরল্যান্ডো ব্লুমের বিয়ে! জাপানে বিয়ের পর্ব সারার কথা ছিল এই চর্চিত হলিউড কপলের।

পিছিয়ে যাচ্ছে কেটি পেরি এবং অরল্যান্ডো ব্লুমের বিয়ে! জাপানে বিয়ের পর্ব সারার কথা ছিল এই চর্চিত হলিউড কপলের। কিন্তু করোনাভাইরাস যে ভয়ঙ্কর আকার ধারণ করেছে সেই দেশে। তাই বিয়ের পরিকল্পনা আপাতত স্থগিত রাখছেন এই জুটি, সূত্রের খবর এমনটাই।

বিয়ের নতুন দিন নির্দিষ্ট না হলেও ২০২১ সালে হয়ত আংটি বদল সারবেন এই জুটি। অর্থাত্ ততদিনে সন্তানের জন্ম দেওয়া হয়ে যাবে কেটি পেরির। এই জনপ্রিয় পপতারকা জানিয়েছেন এই গ্রীষ্মেই সন্তানের জন্ম দেবেন তিনি।

নিজেদের সন্তানের আগমন বার্তা নিজের নতুন মিউজিক ভিডিয়ো ‘নেভার ওর্ন হোয়াইট’-দুদিন আগেই দিয়েছেন পেরি। ভিডিয়োতে বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গেছে কেটি পেরিকে। এরপর নিজের ইন্সটাগ্রাম লাইভেও মা হওয়ার খবর জানিয়েছেন ৩৫ বছর বয়সী এই পপ সেনসেশন।


‘নেভার ওর্ন হোয়াইট’-এর মিউজিক ভিডিয়ো বেবি বাম্প নিয়ে কেটি পেরি (সৌজন্যে-ইউটিউব)
‘নেভার ওর্ন হোয়াইট’-এর মিউজিক ভিডিয়ো বেবি বাম্প নিয়ে কেটি পেরি (সৌজন্যে-ইউটিউব)

দেখুন সেই গান-



এর আগে সুপারমডেল মিরান্ডা কেরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন অভিনেতা অরল্যান্ডো ব্লুম। তাঁদের ৯ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে- ফ্লাইন। ব্রিটিশ কমেডিয়ান রাসেল ব্র্যান্ডকে বিয়ে করেছিলেন পেরি। তবে বেশিদিন টেকেনি সেই বিয়ে। পরিবার ও বন্ধুদের উপস্থিতিতেই জাপানে ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যানিং সেরেছিলেন এই জুটি। তবে করোনার জেরে সেই পরিকল্পনা ভেস্তে গেল।

করোনাভাইরাসের প্রকোপে এখন পর্যন্ত জাপানে আক্রান্ত হয়েছে প্রায় এক হাজার মানুষ যার মধ্যে মৃত্যু হয়েছে ১২ জনের।

বন্ধ করুন