বাংলা নিউজ > বায়োস্কোপ > কৌন বনেগা ক্রোড়পতি: সিজন ১৩ নিয়ে ফিরছেন অমিতাভ বচ্চন, শুরু হচ্ছে রেজিস্ট্রেশন
আসছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’
আসছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’

কৌন বনেগা ক্রোড়পতি: সিজন ১৩ নিয়ে ফিরছেন অমিতাভ বচ্চন, শুরু হচ্ছে রেজিস্ট্রেশন

  • শীঘ্রই শুরু হচ্ছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সিজন ১৩। কেবিসির রেজিস্ট্রেশন শুরু ১০মে থেকে।

টেলিভিশনের পর্দায় অত্যন্ত জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’। শো-এর মূল আকর্ষণ, সঞ্চালকের আসনে অভিনেতা অমিতাভ বচ্চন। দর্শকদের একাংশ এই শো-এর অন্ধভক্ত। শো’তে হাজির প্রতিটা প্রতিযোগি কঠিন প্রশ্নের উত্তর দিয়ে বাড়ি নিয়ে যেতে পারেন হাজার থেকে লক্ষ এমনকি সব প্রশ্নের উত্তর দিলে মিলতে পারে কোটি টাকাও। 

সম্প্রতি সোনি টিভির তরফ থেকে এই টেলিভিশন শো-এর ভক্তদের জন্য শোনানো হল সুখবর। শুরু হচ্ছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সিজন ১৩। ফের একবার এই শো নিয়ে ফিরে আসছেন বিগ বি। ইতিমধ্যে সোনি টিভির সোশ্যাল মিডিয়ার তরফে আসন্ন সিজেনের কথা ঘোষণা করা হয়েছে। 

সামাজিক মাধ্যমে করে চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ‘কৌন বনেগা ক্রোড়পতি-র প্রশ্ন নিয়ে ফের একবার ফিরে আসছেন অমিতাভ বচ্চন। ফোন তুলুন আর তৈরি হয়ে যান, কেননা ১০ মে থেকে শুরু হচ্ছে কেবিসির রেজিস্ট্রেশন’।

ভিডিয়োতে অভিনেতাকে বলতে শোনা যায়, নিজের এবং নিজের স্বপ্নের মধ্যে দূরত্ব মাত্র চেষ্টার। সেই ভিডিয়োয় অমিতাভ বচ্চন জানিয়েছেন ১০ মে থেকে শুরু হচ্ছে কেবিসির রেজিস্ট্রেশন। যদিও কবে থেকে শুটিং শুরু হবে অথবা কবে শো টিভিতে কবে থেকে দেখা যাবে তা নিয়ে এখনো কিছু জানানো হয়নি চ্যানেল কর্তৃপক্ষের তরফে। 

 

বন্ধ করুন