বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: আরাধ্যাকে নিয়ে উৎসাহ, খুদে প্রতিযোগীর প্রশ্ন শুনে অমিতাভের ভয়, ‘আমার পোল খুলবে’
খুদেদের সাথে কেবিসিতে বিগ বি। 
খুদেদের সাথে কেবিসিতে বিগ বি। 

KBC 13: আরাধ্যাকে নিয়ে উৎসাহ, খুদে প্রতিযোগীর প্রশ্ন শুনে অমিতাভের ভয়, ‘আমার পোল খুলবে’

  • অমিতাভ বোধহয় জীবনে ভাবেননি প্রশ্নবাণ আসবে এভাবে তাঁর দিকেই!

কৌন বনেগা ক্রড়োরপতিতে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক। এই সপ্তাহে স্কুলের পড়ুয়াদের প্রশ্ন করবেন অমিতাভ হট সিটে বসে। তবে দেখা গেল, প্রশ্নের তোড়ে ভেসে গেলেন নিজেই। অমিতাভের ছোটবেলা আর নাতনি আরাধ্যাকে নিয়ে প্রশ্ন করলেন ওই খুদে!

সোমবার সোনির পক্ষ থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তার ক্যাপশনে লেখা হয়েছে, ‘গোটা দেশ এর জবাব জানতে চায়। আর এখন জবাব দেবেন এবি স্যার! দেখুন আমাদের সবচেয়ে এক্সাইটেড অপিসোড স্টুডেন্ট উইক স্পেশ্যালে’।

ভিডিওতে দেখা গেল, নিজের একগুচ্ছ প্রশ্ন নিয়ে অমিতাভের মুখোমুখি হয়েছে ওই খুদে প্রতিযোগী। যার মধ্যে রয়েছে, ‘স্যার আপনার হাইট এত বেশি, বাড়ির পাখা কি আপনি পরিষ্কার করেন’, ‘আপনি আরাধ্যার স্কুলের অ্যানুয়াল ফাংশনে গেলেন লোক শো দেখে না আপনাকে’, ‘আপনি যখন ছোটবেলা পড়াশোনা করতেন না, তখন কি মার কাছে মার খেতেন’!

এত প্রশ্ন শুনে অমিতাভের তো প্রায় ভ্যাবাচ্যাকা খাওয়ার জোগার। বলেন, ‘এ খুব গুণী মানুষ, এ আমার পোল খুলে দেবে’! চলতি সপ্তাহে একেবারে আলাদা লুকে দেখা দিয়েছেন অমিতাভ! যাকে বলে কুল অ্যান্ড ক্যাজুয়াল। স্ট্রিট স্টাইল হলুদ হুডি, স্পোর্টস শ্যু পরেছেন। এই সপ্তাহে এই খুদেরা যে ধনরাশি জিতবেন তা পয়েন্ট হিসেবে গচ্ছিত থাকবে, এবং ১৮ বছর হওয়ার পর তাঁরা তা ব্যবহার করতে পারবেন।

বন্ধ করুন