বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaun Banega Crorepati 14: হট সিটে ফিরছেন অমিতাভ বচ্চন, এপ্রিলে শুরু রেজিস্ট্রেশন
আসছে ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৪’

Kaun Banega Crorepati 14: হট সিটে ফিরছেন অমিতাভ বচ্চন, এপ্রিলে শুরু রেজিস্ট্রেশন

  • শীঘ্রই শুরু হচ্ছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সিজন ১৪। কেবিসির রেজিস্ট্রেশন শুরু ৯ এপ্রিল থেকে।

টেলিভিশনের পর্দায় অত্যন্ত জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’। শো-এর মূল আকর্ষণ, সঞ্চালকের আসনে অভিনেতা অমিতাভ বচ্চন। দর্শকদের একাংশ এই শো-এর অন্ধভক্ত। শো’তে হাজির প্রতিটা প্রতিযোগি কঠিন প্রশ্নের উত্তর দিয়ে বাড়ি নিয়ে যেতে পারেন হাজার থেকে লক্ষ এমনকি সব প্রশ্নের উত্তর দিলে মিলতে পারে কোটি টাকাও।

সম্প্রতি সোনি টিভির তরফ থেকে এই টেলিভিশন শো-এর ভক্তদের জন্য শোনানো হল সুখবর। শুরু হচ্ছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সিজন ১৪। ফের একবার এই শো নিয়ে ফিরে আসছেন বিগ বি। ইতিমধ্যে সোনি টিভির সোশ্যাল মিডিয়ার তরফে নতুন প্রোমো শেয়ার করে আসন্ন সিজেনের কথা ঘোষণা করা হয়েছে। ৯ এপ্রিল রাত ৯টা থেকে শুরু হচ্ছে কেবিসির রেজিস্ট্রেশন।

নতুন প্রোমোতে এক সাধারণ দম্পতিকে খোলা আকাশে চাঁদের আলোর নীচে শুয়ে থাকেতে দেখা গিয়েছে। বাড়ির ছাদে খাটিয়ার উপর শুয়ে নিজেদের স্বপ্নের জাল বুনছেন তাঁরা। স্বামী তাঁর স্ত্রী'কে প্রতিশ্রুতি দিচ্ছেন, একদিন তাঁকে সুইৎজারল্যান্ড নিয়ে যাবেন, বড় বাড়ি কিনবেন, ছেলেমেয়েদের বড় স্কুলে পড়াবেন। পরিবারের জন্য তার স্বপ্নের কথা শুনে স্ত্রীও খুশি। বহু বছর পরও একই কথা শুনে মুখ বাঁকাচ্ছেন স্ত্রী।

এরপরই ভিডিয়োর পিছন থেকে বিগ বি-এর কণ্ঠস্বর ভেসে আসছে। বলছেন, ‘স্বপ্ন দেখেই খুশি হয়ে যাবেন না। পূরণ করার জন্য এগিয়ে আসুন। ৯ এপ্রিল রাত ৯টা থেকে শুরু হবে আমার প্রশ্ন, আর আপনার কেবিসি রেজিস্ট্রেশন শুধুমাত্র সোনি তে।’

২০০০ সাল থেকে সম্প্রচার হচ্ছে কেবিসি। শুধুমাত্র তৃতীয় সিজন ছাড়া বাকি সমস্ত সিজন হোস্ট করেছেন বিগ বি। একমাত্র ওই সিজন হোস্ট করেছিলেন শাহরুখ খান। ফের একবার হট সিটে বিগ বি-কে দেখার জন্য় মুখিয়ে আছে দর্শক।

 

বন্ধ করুন