বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaun Banega Crorepati 14:: হট সিটে বসার আনন্দে জামা খুলে নাচ প্রতিযোগীর, আঁতকে উঠলেন অমিতাভ, তারপর…

Kaun Banega Crorepati 14:: হট সিটে বসার আনন্দে জামা খুলে নাচ প্রতিযোগীর, আঁতকে উঠলেন অমিতাভ, তারপর…

কেবিসি-র সেটে জামা খুলে নাচ প্রতিযোগীর। 

ফাস্টেস্ট ফিঙ্গার রাউন্ড জিতে নেওয়ার পর আনন্দে আটখানা হয়ে স্টেজে উঠে চারপাশে গোল করে ঘুরতে থাকেন। আর ভিকট্রি ডান্স করার সময় গায়ের থেকে খুলে ফেলেন জামাও।

কৌন বনেগা ক্রড়োরপতির সেটা অনেক ধরনের অতরঙ্গি ঘটনা ঘটে থাকে। বিশেষ করে সুপারস্টার অমিতাভকে চোখের সামনে দেখার আনন্দে যেন উৎফুল্ল হয়ে পড়েন সবাই। কেউ তো আবার আনন্দে কেঁদেও ফেলেন। তবে এই প্রতিযোগী যা করলেন… আনন্দে নিজের জামাই খুলে ফেললেন। সোনির তরফ থেকে সেই প্রোমো সম্প্রতি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখা যাচ্ছে ওই প্রতিযোগী অমিতাভের খুব বড় ভক্ত। অমিতাভের মুখোমুখি হওয়াই ছিল তাঁর জীবনের স্বপ্ন। নাম বিজয় গুপ্তা। ফাস্টেস্ট ফিঙ্গার রাউন্ড জিতে নেওয়ার পর আনন্দে আটখানা হয়ে স্টেজে উঠে চারপাশে গোল করে ঘুরতে থাকেন। আর ভিকট্রি ডান্স করার সময় গায়ের থেকে খুলে ফেলেন জামা। যা দেখে বেশ হতবাকই হয়ে যান অমিতাভ। বলে ওঠেন, ‘ঠিক আছে স্যার একদম ঠিক আছে।’ আরও পড়ুন: ‘মদ খেয়ে এসেছ নাকি’, রণবীরকে মিডিয়ার সামনে ধমক ক্যাটরিনার! কী হয়েছিল?

সোনির এই প্রোমো মারাত্মক ভাইরাল। হাসি থামাতেই পারছে না দর্শক। ওই ব্যক্তির নাম ঘোষণা করার পরেই জামার বোতাম খুলতে থাকেন। স্টেজে উঠে গোল গোল ঘোরেন। খুলে ফেলা শার্ট ছুঁড়ে দেন দর্শকদের দিকে। গিয়ে বউকে জড়িয়ে ধরেন। শেষমেশ অমিতাভই ডেকে ডেকে নিয়ে আসেন স্টেজে। এটাও বলেন, ‘তাড়াতাড়ি পরে ফেলুন শার্টটা। আমার ভয় লাগছে অন্য পোশাকও না এবার খুলে যায়।’ আরও পড়ুন: অর্গ্যাজম ‘মা করতে দেবে না’! লাস্ট স্টোরির অফারে না কৃতির, হিট হয় কিয়ারা

চ্যানেলের তরফে প্রোমো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘বিজয় গুপ্তাজি শার্ট খুলে কামাল করল। তবে উনি কি পারবেন নিজের জ্ঞান দিয়ে হটসিটে কামাল করতে?’ যদিও বিজয়কে মাত্র ১০ হাজার নিয়েই ঘরে ফিরতে হয়েছে।

দিনকয়েক আগে এক মহিলা প্রতিযোগী হট সিটে বসে কাঁদতে শুরু করে দেন। যা দেখে নিজের সিট ছেড়ে উঠে অমিতাভ টিস্যুর বক্স থেকে টিস্যু নিয়ে ওই প্রতিযোগীর চোখ মুছিয়ে দেন। আর সঙ্গে বলেন, ‘যেই মহিলারাই ফাস্টেস্ট ফিঙ্গার রাউন্ড জিতে আসে, তাঁরাই কাঁদতে শুরু করে। আর আমাকে সিট ছেড়ে উঠে তাঁদের সান্ত্বনা দিতে হয়, তাঁদের চোখ মোছাতে হয়, আর তারপর সেই টিস্যুটা নিজের পকেটে রাখতে হয়।’ বরাবরই অমিতাভের সেন্স অফ হিউমার মন কাড়ে কেবিসির দর্শকদের। নিজেকে নিয়ে মজা করার সুযোগও ছাড়েন না। কখনও তো শেয়ার করেন বচ্চন পরিবারের সিক্রেটও। 

 

বন্ধ করুন