বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 14: অটল বিহারী বাজপেয়ীকে নিয়ে ৭৫ লাখের এই প্রশ্ন, সঠিক উত্তর কি জানেন?

KBC 14: অটল বিহারী বাজপেয়ীকে নিয়ে ৭৫ লাখের এই প্রশ্ন, সঠিক উত্তর কি জানেন?

হটসিটে অমিতাভ বচ্চনের মুখোমুখি প্রতিযোগী বিক্রম খুরানা

Kaun Banega Crorepati 14 Update: ৭৫ লাখ টাকার প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন বিক্রম খুরানা। কিন্তু ততক্ষণে তাঁর সমস্ত লাইফলাইন শেষ। ৭৫ লাখের জন্য কী প্রশ্ন ছিল বিক্রমের সামনে জানেন?

রিয়ালিটি শো 'কৌন বনেগা ক্রোড়পতি'র বেশ জনপ্রিয় দর্শকমহলে। সঞ্চালকের আসনে অমিতাভ বচ্চন বরাবরই বাজিমাত করেন। মঙ্গলবারের এপিসোডে, প্রতিযোগী বিক্রম খুরানা হটসিটে ছিলেন। সোমবারের রোলওভার প্রতিযোগী ছিলেন বিক্রম। ৬টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে ২০ হাজার টাকা জিতেছিলেন।

হটসিটে প্রতিযোগী বিক্রম। মঙ্গলবারে এপিসোডে খেলা শুরু হয়েছিল ৭ নম্বর প্রশ্ন দিয়ে। এই প্রশ্নের উত্তর দিতে পারলে ৪০ হাজার টাকা জিততে পারতেন বিক্রম। আরও পড়ুন: জন্মদিনে বন্ধুদের ভুট্টা খাওয়ালেন সানি, হিমাচল প্রদেশে চলল ফাটাফাটি সেলিব্রেশন

শুরু থেকে খুব সুন্দর ভাবে খেলছিলেন বিক্রম। সাড়ে ১২ লাখ টাকার মার্কও অতিক্রম করে ফেলেছেন তিনি। এরপরই ২৫ লাখ টাকার প্রশ্নের উত্তর দিতে গিয়ে আটকে যান। এই প্রশ্নের উত্তর জানার জন্য এক বন্ধুর সাহায্য নেন তিনি। ভিডিয়ো কলে সেই বন্ধু সাহায্য নিয়ে সঠিক উত্তর দেন। এরপর ৫০ লাখ টাকার প্রশ্নেরও সঠিক উত্তর দেন বিক্রম। আরও পড়ুন: বলিউডে দশ বছর পূর্ণ আলিয়ার, আরো ভালো কাজ করার প্রতিজ্ঞা নায়িকার

৭৫ লাখ টাকার প্রশ্ন পর্যন্ত পৌঁছোতে গিয়ে সমস্ত লাইফলাইন শেষ হয়ে যায় বিক্রমের। এই সময় তাঁর সামনে প্রশ্ন রাখা হয়- 'লাহোরে প্রথম সাদা-ই-সরহদ বাস যাত্রার সময়, শ্রী অটল বিহারী বাজপেয়ী কোন জ্ঞানপীঠ বিজয়ীর কবিতা সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন?' আরও পড়ুন: সম্পর্কের জটিলতা, পরকীয়া, খুন! সুদীপ্তা-জয়ের মাঝে ‘তৃতীয়’ কে?

অপশন ছিল, A. আলি সরদার জাফরি, B. ফিরাক গোরখপুরি, C. শাহরিয়ার, D. সুমিত্রানন্দন পন্থ। ৭৫ লাখ টাকার এই প্রশ্নের উত্তর নিয়ে খানিক অনিশ্চিত ছিলেন বিক্রম। কিন্তু বার বারই তাঁর মনে হচ্ছিল সম্ভবত সঠিক উত্তরটি হচ্ছে ফিরাক গোরখপুরি। অনিশ্চয়তার কারণে সেখানেই খেলা ছেড়ে দেন তিনি। A অর্থাৎ আলি সরদার জাফরি ছিল সঠিক উত্তর, পরে তাঁকে উত্তর জানানো হয়।

বন্ধ করুন