বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে থেকে দেখা যাবে কেবিসি-র ১৪ নম্বর সিজন সোনিতে? প্রথম অতিথি আমির-মেরি কম
৭ অগস্ট থেকে শুরু হচ্ছে কেবিসি, আসবেন আমির খান-মেরি কম। 

কবে থেকে দেখা যাবে কেবিসি-র ১৪ নম্বর সিজন সোনিতে? প্রথম অতিথি আমির-মেরি কম

  • চ্যানেলের তরফ থেকে শর্ট প্রোমো দিয়ে জানানো হল ৭ অগস্ট থেকে আসবেন অমিতাভ কেবিসি নিয়ে, রাত ৯টায়। প্রথম সপ্তাহ থাকবে স্বাধীনতা দিবস স্পেশ্যাল, কিছু বিশেষ অতিথি আসবেন অমিতাভাভের সঙ্গে খেলতে।

ছোট পরদায় খুব জলদি ফেরত আসছে অমিতাভ বচ্চনের ‘কেবিসি’। কৌন বনেগা ক্রড়োরপতি-র ১৪ নম্বর সিজন আসার ঘোষণা আগেই হয়ে গিয়েছিল। এবার ঘোষণা হল দিনক্ষণ।

চ্যানেলের তরফ থেকে শর্ট প্রোমো দিয়ে জানানো হল ৭ অগস্ট থেকে আসবেন অমিতাভ, রাত ৯টায়। প্রথম সপ্তাহ থাকবে স্বাধীনতা স্পেশ্যাল, কিছু বিশেষ অতিথি আসবেন অমিতাভাভের সঙ্গে খেলতে। থাকবেন ‘লাল সিং চাড্ডা’র প্রচারে অমির খান। কার্গিল যুদ্ধের মেজর ডিপি সিং, কর্নেল মিনালি মধুমিতা। পদ্মবিভূষণ জয়ী মেরি কম এবং পদ্মশ্রী সুনীল ছেত্রি।

এবারের কেবিসি-তে অন্তর্ভূক্ত করা হয়েছে ৭৫ লাখের স্লট। মানে ১ লাখের উত্তর ভুল দিলেও প্রতিযোগীরা ৭৫ লাখ বাড়ি নিয়ে যেতা পারবেন। ভারতের ৭৫-তম স্বাধীনতা দিবস উপলক্ষে এই বদল আনা হয়েছে। চ্যানেলের তরফ থেকে প্রোমো সামনে আসতেই উৎসাহে টগবগিয়ে ফুটছেন দর্শকরা। আরও পড়ুন: অভাবে পড়ে ওয়েটারের কাজ করেছেন মুম্বইয়ের এই বাঙালি নায়িকা! শুনুন জীবনের লড়াই

সেই ২০০০ সাল অর্থাৎ মানে প্রথম থেকেই ‘কেবিসি’-র সঞ্চালনা করে আসছেন অমিতাভ। মাঝে তৃতীয় সিজনটির সঞ্চালনা করেছিলেন শাহরুখ খান।

সিনেমার সূত্রে অমিতাভকে এরপর দেখা যাবে রণবীর-আলিয়ার সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-তে। সঙ্গে ‘প্রোজেক্ট কে’-তে অমিতাভ কাজ করছেন দীপিকা পাড়ুকোন, নাগার্জুনাদের সঙ্গে। হলিউড সিনেমা ‘ইনটার্ন’-এর বলিউড রিমেকে থাকছেন দীপিকা-অমিতাভ একসঙ্গে।

 

বন্ধ করুন