বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কামড়ে দেব আমি’, মেক-আপ রুমে কাকে হুমকি দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা? রইল ভিডিয়ো
সৌমিতৃষা কুণ্ডুর অন্য অবতার (ছবি জিফাইভ)
সৌমিতৃষা কুণ্ডুর অন্য অবতার (ছবি জিফাইভ)

‘কামড়ে দেব আমি’, মেক-আপ রুমে কাকে হুমকি দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা? রইল ভিডিয়ো

  • এত্তো রাগ তুফান মেলের! দেখুন ভিডিয়ো-

পুজোর ছুটি শেষ আবারও শ্যুটিং ফ্লোরে ফিরেছেন টেলিপাড়ার কলাকুশলীরা। আবারও টিআরপির যুদ্ধে শামিল হওয়ার পালা, কোমর বেঁধেই তাই গতে বাঁধা রুটিনে ফেরা। মিঠাইরানি এমনিতে ভারি মিষ্টি স্বভাবের, শুধু অনস্ক্রিনে নয় অফস্ক্রিনেও। সৌমিতৃষা তাঁর দুষ্টু-মিষ্টি স্বভাবের জেরে দর্শকদের মন জিতে নেন সবসময়ই। কিন্তু আচমকাই ‘মিঠাই'-এর মেক-রুমে আজব কাণ্ড ঘটালেন তিনি। হঠাৎ কামড়ে দেওয়ার কথা বললো সকলের প্রিয় মিঠাই। কিন্তু কার উদ্দেশে এই শাসন? 

স্টুডিও পাড়ার চেনা পরিবেশে ফিরে আচমকা কাকে কামড়ানোর কথা বলল মিঠাই? সেই প্রশ্নের উত্তর নিশ্চয় আপনারা খুঁজছেন!  আসলে টেলি তারকাদের হাসি-ঠাট্টার জায়গা হচ্ছে মেক-আপ রুম। বেশিরভাগ সময়ই শট না থাকলে একসঙ্গেই মিঠাইয়ের প্রমিলা ব্রিগেডকে মেক-আপ রুমে দেখা যায়। তোর্সা, নন্দা, নিপা, মিঠাইয়ের আড্ডা জমে উঠে সেখানে। দারুন মজার সব মুহূর্তও লেন্সবন্দি হয়। রবিবার মিঠাই-এর প্রিয় ‘মৌসাম্বী’ অর্থাত সিদ্ধার্থের দিদি নন্দা একটি মজার মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন। সেখানে দেখা যাচ্ছে আয়নার সামনে বসে রেডি হচ্ছে সৌমিতৃষা। হেয়ার ড্রেসার তাঁর চুল সেট করছে। আর নিজের মনে দাঁত বার করে নানারকম অঙ্গভঙ্গি করছে সৌমিতৃষা। ক্যামেরার ওপার থেকে কৌশাম্বী প্রশ্ন করেন,'কী করবি তুই দাঁত দিয়ে?' মিঠাই চটপট জবাব দেয়- ‘রেগে গেলেই আমি কামড়ে দেব কিন্তু’। পাশ থেকে সৌমিতৃষাকে একজন সচেতন করে বলে এই বিষয়টা ক্যামেরায় রেকর্ড করছে কৌশাম্বী। ব্যাস! অমনি সৌমিতৃষা ‘এই’ বলে চিত্কার করে ওঠে। 

মিঠাই-এর ফ্যান পেজগুলোর দৌলতে এখন সৌমিতৃষার এই কাণ্ড রীতিমতো ভাইরাল। ফ্যানেরা হেসে লুটোপুটি খাচ্ছে মিঠাইরানির কাণ্ড দেখে। সকলের মনে একটাই প্রশ্ন তুফানমেলের এই কাণ্ড দেখলে উচ্ছেবাবু কী বলবেন? 

বন্ধ করুন