বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: ফুলশয্যা হতেই এক্কেবারে বদলে গেল আদৃত, কৌশাম্বি ছবি দিয়ে লিখলেন, ‘বড্ড ব্যস্ত’

Adrit-Kaushambi: ফুলশয্যা হতেই এক্কেবারে বদলে গেল আদৃত, কৌশাম্বি ছবি দিয়ে লিখলেন, ‘বড্ড ব্যস্ত’

কৌশাম্বির সঙ্গে বিয়ে হতে না হতেই বদলে গেলেন আদৃত।

বিয়ের পর ভালোবাসায় গদগদ আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তী। যা ইনস্টাগ্রাম স্টোরি থেকেই স্পষ্ট। বরের ছবি শেয়ার করে কী লিখলেন নতুন বউ?

৯ মে বিয়ের পিঁড়িতে বসেন আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তী। ১১ তারিখ ছিল তাঁদের রিসেপশন। আইবুড়ো ভাত থেকে শুরু করে মেহেন্দি, গায়ে হলুদ থেকে বিয়ে, ঘরোয়া ভাত কাপড় থেকে ঝাঁ চকচকে রিসেপশন লুক, ‘কৌদৃত’ জুটি মন মুগ্ধ করেছে তাঁর ভক্তদের। সোমবার নতুন সংসারের ঝলক উঠে এল কৌশাম্বির ইনস্টাগ্রাম স্টোরিতে।

অভিজ্ঞরা বলে, বিয়ের পর নাকি প্রেম একটু বেশিই বাড়ে! আদৃত আর কৌশাম্বির ক্ষেত্রেও যে তেমনটা হয়েছে সন্দেহ নেই। বরের একটা ছবি শেয়ার করলেন অভিনেত্রী। পরে আছেন নীল রঙের টি শার্ট আর হলুদ শর্টস। হাতে একটি গ্লাস। বেশ সুন্দর করে পোজ দিয়ে ছবিখানা তুলেছেন নতুন বর।

আরও পড়ুন: ‘অনেক টাকা দিয়ে…’, লাইভ কনসার্টে ফোটো-ভিডিয়ো তোলায় আপত্তি, কী করলেন অঞ্জন দত্ত

ছবিখানা শেয়ার করে কৌশাম্বি লিখলেন, ‘খুব ব্যস্ত…’! এবার অনুরাগীদের প্রশ্ন, বর ব্যস্ত নাকি বউ, নাকি একসঙ্গে সময় কাটাতে ব্যস্ত, তারই আভাস দিলেন সোশ্যালে! তবে এই ছবির আরেক লক্ষণীয় বিষয় হল, চেহারা বদলে গিয়েছে আদৃতের যেন রাতারাতি। বিয়ের সময় তাঁকে পাওয়া যায় বড় বড় চুল আর ক্লিনসেভ লুকে। কিন্তু এবারে কৌশাম্বির ছবিতে দেখা গেল, চুল কেটে ফেলেছেন আদৃত। গালে হালকা দাঁড়িও গজিয়েছে।

আরও পড়ুন: ‘মেয়ের সামনে বিকৃত যৌন কাজকর্ম…’, একা মায়ের লড়াই, অকপট শোভনের ‘সহবাস-সঙ্গী’ বৈশাখী

কৌশাম্বির ইনস্টাগ্রাম স্টোরিতে আদৃতের ছবি।
কৌশাম্বির ইনস্টাগ্রাম স্টোরিতে আদৃতের ছবি।

হাওড়ার মেয়ে কৌশাম্বি। রামরাজাতলার একটি ব্যাঙ্কোয়েট হল বুক করে আয়োজন করা হয়েছিল বিয়ের। লাল বেনারসি আর সোনার গয়নায় সেজেছিলেন বউ। বরের গায়ে ছিল হলুদ পঞ্জাবি আর ধুতি। 

আরও পড়ুন: পুলে কাঞ্চনের ‘কচি বউ’ শ্রীময়ী, জলে ভিজে পোশাকের ফাঁকে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা, বাড়ালেন উত্তাপ

রিসেপশনের সাজ অবশ্য ছিল একদম আলাদা। দুজনেরই ছিল অল হোয়াইট লুক। সাদা রঙের এম্বেলিশড লেহঙ্গা ছিল কৌশাম্বির। হাতে ম্যাচিং চুরি। সিঁথি ভরা সিঁদুর। খোলা চুল। গলায় হীরের হার। আর আদৃতও পরেছিলেন সাদা রঙের শেরওয়ানি। বেশ মানিয়েছিল কর্তা-গিন্নিকে। 

মিঠাই ধারাবাহিক থেকে শুরু হয়েছিল এই প্রেমের। বিয়ে আর রিসেপশন, দু দিনই ছিল সেই ধারাবাহিকের সমস্ত অভিনেতাদের উজ্জ্বল উপস্থিতি। শুধু মিসিং ছিলেন মিঠাই-নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। দু দিনের একদিনও বিয়ে বাড়িতে দেখা মেলেনি মিঠাই-রানির। তবে ধ্রুব থেকে শুরু করে দিয়া, তন্বী থেকে শুরু করে উদয়, অনন্যা সকলেই সেজেগুজে কবজি ডুবিয়ে খেয়ে গিয়েছেন টলিপাড়ার এই চর্চিত বিয়েতে। 

বায়োস্কোপ খবর

Latest News

এই সময় ব্রহ্মপুত্রর জলের রং হয় লাল, জেনে নিন কামাখ্যা সম্পর্কিত অজানা রহস্য বিশ্বকাপের পরেই ভারতের T20 ক্যাপ্টেন শুভমন গিল! সামনে এল BCCI-এর বিরাট পরিকল্পনা ‘চরিত্রের ঠিক নেই, আগেই পদত্যাগ করা উচিত ছিল’ শপথ বিতর্কে বোসকে আক্রমণ ফিরহাদের ১৬ লক্ষে ভর্তি, এক মাসের মধ্যে MBBS ডিগ্রি! সামনে এল প্রতারণা চক্র নায়িকা যখন নেত্রী! লোকসভা সদস্য হিসাবে সাদা শাড়ি আর ব্লাউজে শপথ নিলেন কঙ্গনা 'লজ্জিত...’, ক্ষমা চেয়েও মিলল না রেহাই, উলটে আরও রোষের মুখে পড়লেন নাগার্জুন রাজ্যসভায় নতুন নেতা বেছে নিল বিজেপি, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে দায়িত্ব ‘‌রথীন হাওড়ার বারোটা বাজিয়ে দিয়ে গিয়েছে’‌, হাওড়া পুরসভা নিয়ে ক্ষোভ মমতার সংসদে পা রেখেই সেলফি মুডে, নুসরত-মিমিদের ‘ভুল’ রিপিট করলেন না সায়নী-রচনারা মেহেন্দি নয়, শত্রুর মুখে ছাই দিয়ে আলতা হাতে সাবেকি সাজে ধরা দিলেন সোনাক্ষী

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.