বাংলা নিউজ > বায়োস্কোপ > Prankenstein: শ্যুটিং শেষ কৌশিক অভিনীত 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর, মুক্তি এপ্রিলে
প্র্যাঙ্কেনস্টাইন

Prankenstein: শ্যুটিং শেষ কৌশিক অভিনীত 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর, মুক্তি এপ্রিলে

সাগ্নিক চট্টোপাধ্যায়ের (সমু) পরিচালনায় 'প্র্যাঙ্কেনস্টাইন' ওয়েব সিরিজে অভিনয় করছেন স্বনামধন্য পরিচালক তথা অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়।

ফের ওয়েব সিরিজে কৌশিক গঙ্গোপাধ্যায়। 'টিকটিকি'-র পর এবার 'প্র্যাঙ্কেনস্টাইন'-এ দেখা মিলবে তাঁর। পরিচালনার পাশাপাশি নিজের ছবিতেই বেশ গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে আগেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর পরিচালনায় সাগ্নিক চট্টোপাধ্যায় (সমু)। ওয়েব সিরিজে অত্যন্ত সাদামাটা এক প্রৌঢ়ের চরিত্রে অভিনয় করছেন কৌশিক।

ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শ্যুটিং। প্রকাশ্যে এসেছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের লুকও। নিতান্তই ছা-পোষা নিরীহ মধ্যবিত্ত বাঙালির মতো দেখতে। সাদা পাঞ্জাবির ওপর কালো শাল, হাতে নাইন এম এম পিস্তল, অবশ্য়ই সঙ্গে রয়েছে বাজারের থলে।

কৌশিক গঙ্গোপাধ্যায়।
কৌশিক গঙ্গোপাধ্যায়।

বিপজ্জনক এবং বেপরোয়া প্র্যাংক ভিডিয়ো তৈরি করে এক প্র্যাংকস্টার গ্রুপ। ইউটিউবে তাঁদের নাম 'প্র্যাঙ্কেনস্টাইন'। কলকাতার উপকণ্ঠের কোনও শতাধিক বছর প্রাচীন রাজবাড়িতে পার্টি করার জন্য উপস্থিত হয়েছিল এই গ্রুপের সদস্য রুবেন, ভিকি, শিরিন এবং আরু। সেখানেই তাঁদের দর্শন হয় এক অদ্ভুত দেখতে প্রৌঢ়ের।

নিতান্তই ছা-পোষা নিরীহ মধ্যবিত্ত বাঙালির মতো দেখতে। অথচ, তার হাতে ৯ এমএমের একটি পিস্তল! আচরণে যেন মধু ঝরে পড়ে। কিন্তু তার এই বাড়িতে আগমণের কারণ শুনে চার ছেলেমেয়ের হতভম্ব। তারপর ঘটতে থাকে একের পর এক মৃত্যু। চার বন্ধুর কী মুক্তি পাবে ওই প্রৌঢ়ের হাত থেকে? এভাবেই ওয়েব সিরিজের গল্প শুরু।

পরিচালক।
পরিচালক।

ছবিতে আরও অভিনয় করেছেন দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুণ্ডু, রেমো, ভাস্কর দত্ত, সোমনাথ ভট্টাচার্য, প্রিয়দর্শিনী দাশগুপ্ত, অয়ন্তিকা পাল। কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও নির্দেশনার দায়িত্বে সাগ্নিক চট্টোপাধ্যায়(সমু)। চিত্রনাট্য সহযোগী শ্রেষ্ঠা চট্টোপাধ্যায়। চিত্রগ্রহণে অরিন্দম ভট্টাচার্য। শব্দ বিন্যাস এবং সংগীত পরিচালনায় রাজদীপ গঙ্গোপাধ্যায়। 'মিল্কি ওয়ে ফিল্মস'এর ব্যানারে আসছে ওয়েব সিরিজিটি। চলতি বছর এপ্রিলে মুক্তি পাবে।

বন্ধ করুন