বাংলা নিউজ > বায়োস্কোপ > হিন্দিতে ছবি বানাচ্ছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, শ্যুটিংয়ে শহরে হাজির সৌরভ শুক্লা
মনোহর পাণ্ডের শ্যুটিং ফ্লোরে সৌরভ শুক্লা ও পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। 
মনোহর পাণ্ডের শ্যুটিং ফ্লোরে সৌরভ শুক্লা ও পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। 

হিন্দিতে ছবি বানাচ্ছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, শ্যুটিংয়ে শহরে হাজির সৌরভ শুক্লা

  • 'মনোহর পাণ্ডে'র শ্যুটিং শুরু হল বুধবার থেকে। ছবিতে সৌরভ শুক্লা ছাড়াও রয়েছেন রঘুবীর যাদব ও সুপ্রিয়া পাঠক। 

জাতীয় পুরস্কার জয়ী বাঙালি পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এবার ছবি তৈরি করছেন হিন্দি ভাষায়। ছবির নাম ‘মনোহর পাণ্ডে। আর এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন সৌরভ শুক্লা, রঘুবীর যাদব ও সুপ্রিয়া পাঠক। বুধবার থেকে তিলোত্তমার কুমোরটুলিতে শুরু হল ছবির শ্যুটিং পর্ব। এর আগে ‘নগরকীর্তণ’, ‘শব্দ’, ‘অপুর পাঁচালি’র মতো বহুল প্রশংসিত বাংলা ছবি বানিয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

অতিমারিতে এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের হাল কেমন হয়েছে, কীভাবে পালটে গিয়েছে জীবন- এই নিয়েই কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘মনোহর পাণ্ডে’। ছবি প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। সূত্রের খবর, সাধারণ মধ্যবিত্ত স্বামী-স্ত্রীর জীবনে আচমকাই বিবাহবহির্ভূত প্রেম এসে হাজির হয়েছে অতিমারীর কারণে, এইভাবেই এগোবে ছবির গল্প। প্রযোজনা সংস্থার তরফে ছবির ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে জানানো হয়, এই ছবি সত্য ঘটনা অবলম্বনে তৈরি এবং এই গল্পের মধ্যেই একটা বিশ্বজনীন আবেদন রয়েছে। 

এর আগে বহু বলিউডি ছবির শ্যুটিং কলকাতায় সেরেছেন সৌরভ শুক্লা। তবে পুরোদস্তুর বাঙালি ইউনিটের সঙ্গে এই শহরে শ্যুটিংয়ের অভিজ্ঞতা প্রথম। তিনি এক সাক্ষাত্কারে জানান, ‘কৌশিকের সঙ্গে কাজ করাটা দারুণ অনুভূতি। তবে দুর্ভাগ্যবশত আমি নিজের চরিত্র সম্পর্কে কিছুই বলতে পারব না। শুধু এইটুকু বলতে পারি চরিত্রটি খুব ইন্টারেস্টিং। রঘু ভাই (রঘুবীর যাদব) ইতিমধ্যেই এখানে রয়েছেন। শীঘ্রই সুপ্রিয়া পাঠক এসে পৌঁছাবেন’।

রঘুবীর যাদব ও সুপ্রিয়া পাঠক 
রঘুবীর যাদব ও সুপ্রিয়া পাঠক 

বাঙালি খাওয়ারের প্রতিও ব্যাপক টান রয়েছে জলি এলএলবি টু খ্যাত অভিনেতার। তিনি জানালেন, প্রথম দিন শ্যুটিংয়ের ফাঁকে লাঞ্চ সেরেছেন ছোলার ডাল, রুই মাছের কালিয়া, ভেটকি মাছের পাতুরি আর টম্যাটোর চাটনি দিয়ে। 

 

.

বন্ধ করুন