বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaushiki's Son: ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার

Kaushiki's Son: ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার

‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার

Kaushiki's Son: আবির চট্টোাপাধ্যায়ের ভক্ত কৌশিকি পুত্র। মায়ের সঙ্গে জি বাংলা সারেগামাপা-র মঞ্চে ঋষিথ। ছেলেকে নিয়ে একটাই আক্ষেপ কৌশিকির। কী সেটা? 

ভারতীয় শাস্ত্রীয় সংগীত জগতের প্রথিতযশা শিল্পী কৌশিকি চক্রবর্তী। অজয় চক্রবর্তীর সুযোগ্য কন্যা তিনি। সঙ্গীত তাঁর শিরায়, সেই সুর পেয়েছে কৌশিকি পুত্রও। ছোটবেলা থেকেই সংগীতের পরিবেশে বড় হয়ে ওঠেছে ঋষিথ। মঞ্চে মা-ছেলের যুগলবন্দি মুগ্ধ করে দর্শকদের। আরও পড়ুন-‘কেউ এগিয়ে আসেনি’, কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! শিউরে উঠবেন!

এবার সারেগামাপার মঞ্চে দেখা মিলল ঋষিথের। না, না প্রতিযোগী হিসাবে নয়, দর্শকাসনেই দেখা গেল তাঁকে। আসলে আবির চট্টোপাধ্যায়ের ‘ছোট সাইজের বড় ভক্ত’ ঋষিথ। মায়ের সঙ্গে অনুষ্ঠান দেখতে পৌঁছেছিল সে। এই সিজনে সারেগামাপা-র বিচারকের আসনে রয়েছেন কৌশিকি।

সারেগামাপা-র মঞ্চে বাবা-মা'র হাত ধরে পৌঁছেছিল মদনপুর, নদিয়ার মেয়ে দেয়াশিনী রায়। কৌশিকির সঙ্গে আলাপচারিতায় প্রতিযোগী জানান, মা-কে ভীষণ ভয় পান তিনি। তখনই আক্ষেপ ঝরে পড়ল কৌশিকির গলায়। তিনি বলেন, ‘কী যে শুনে আমার ভালো লাগছে। আমার ছেলে যদি আমাকে একটু ভয় পেত, কী খুশিই হতাম। একটুও ভয় না, এত বড় হনুমান…’। প্রতিবাদ জানান সঞ্চালক আবির। বলেন, ‘তুমি সকলের সামনে ওকে এভাবে বলতে পারো না’।

ততক্ষণে ক্যামেরাপার্সন ক্যামেরা তাক করেছেন দর্শকাসনে বসা এক খুদের দিকে। সে আর কেউ নয় কৌশিকি পুত্র। গায়িকা বললেন, ‘মাকে কেউ ভয় পেলে আমি খুশি হই। আর ভাবি কাশ (যদি)…’। এরপরই ঋষিথকে মঞ্চে ডেকে নেন আবির। গায়িকার কথায়, ‘আমার ছেলেকে আমি হনুমান বলি, ও পছন্দ করে না। আমি তাও বলি। কিন্তু ও আমাকে বিন্দুমাত্র ভয় পায় না’।

 

মঞ্চে ছেলের ডাক পড়তেই ‘বাবু’ ডাক কৌশিকির। ইশারায় সচেতন করার চেষ্টা করেন ঋষিথকে। সত্যি কি মা-কে ভয় পায় না সে? ঋষিথ জানায়, মা ভুল বলছে। সে মা-কে ভয় পায়। খুদে গায়ক যোগ করে, ‘তেমন নয়, তবে রেওয়াজ করতে বসলে মা-কে ভয় লাগে’। হাটে হাঁড়ি ভেঙে কৌশিকি বলেন, ‘ওকে যদি আমি রেওয়াজ করতে বসাতে পারি তাহলে’।

কৌশিক চক্রবর্তী ও পার্থ সারথি দেশিকানের একমাত্র সন্তান ঋষিথ। ছোট থেকে নানান যন্ত্রের প্রতি ন্যাক ঋষিথের। এই বয়সেই দুর্দান্ত তবলাও বাজায় ঋষিথ। ছোট থেকেই মায়ের কাছে সঙ্গীতের শিক্ষা নিচ্ছে সে। মঞ্চেও একসঙ্গে গাইতে শোনা যায় তাঁদের।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ! সতীর্থকে ডোবানোর সেরা নমুনা, এটাই কি ক্রিকেটের ইতিহাসের সব থেকে উদ্ভট আউট? Video

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.