বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মত্ত অবস্থায় মাঝ রাতে কবিতাকে বিরক্ত করত অভিনব',বিস্ফোরক অভিনেত্রীর স্বামী
অভিনবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 
অভিনবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 

'মত্ত অবস্থায় মাঝ রাতে কবিতাকে বিরক্ত করত অভিনব',বিস্ফোরক অভিনেত্রীর স্বামী

  • মত্ত অবস্থায় অভিনবকে নিয়ন্ত্রণে আনতে বার কয়েক পুলিশ পর্যন্ত ডাকতে হয়েছে কবিতা কৌশিককে, দাবি করলেন তাঁর স্বামী রণিত বিশ্বাস। 

বিগ বসের ঘরের বিতর্ক এখন চার দেওয়ালের গন্ডি বেরিয়ে বাইরে বেরিয়ে এসেছে! রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লার সঙ্গে তুমুল ঝামেলার পর বিগ বস ১৪-র ঘর ছেড়ে বেরিয়ে আসেন কবিতা কৌশিক। এবার অভিনেত্রীর স্বামী রণিত গুরুতর অভিযোগ আনলেন অভিনব শুক্লার বিরুদ্ধে। 

বিগ বসের ঘরে ঝামেলা চলাকালীন কবিতা দাবি করেন, রুবিনা তাঁর স্বামী সম্পর্কে আসল সত্যিটা জানে না। এই কথা শুনে শক্তি খ্যাত নায়িকা রুবিনা চ্যালেঞ্জ করেন কবিতাকে, বলেন ‘দম থাকলে তুমি সত্যিটা বলে দেখাও’। এবার রণিত দাবি করলেন মদ খেয়ে অসময়ে তাঁর স্ত্রী (কবিতা)-কে ফোন করে দেখা করবার প্রস্তাব দিয়েছিল অভিনব শুক্লা। এই নিয়ে নতুন শোরগোল শুরু সোশ্যাল মিডিয়ায়। 

‘সত্যি কথা বলতে গেলে… একদমই ভদ্রলোক নয় অভিনব এবং ওই মানুষটির মারত্মক সমস্যা রয়েছে মদ্যপান ঘটিত, ও মদ খেয়ে নিজের জ্ঞান হারিয়ে ফেলে প্রায়শই মাঝরাতে কবিতাকে ফোন করত, মেসেজ করত এবং দেখা করতে চাইত অসময়ে। পরিস্থিতি এমন পর্যায়েও পৌঁছেছে যে পুলিশ ডাকতে হয়েছে একাধিকবার’, টুইটারে এমনই বিস্ফোরক দাবি করলেন রণিত।

এখানেই থেমে যাননি রণিত। তিনি আরও একটি টুইট করে লেখেন, ‘এটা সেই মানুষ যে প্রায় ভিক্ষা করেছে আমাদের কাছে, আমাদের বাড়িটা একটা ফিল্মের শ্যুটিংয়ের জন্য দেওয়ার বিষয়ে। সেই ছবিটা আমারা বিনা পয়সায় করেছিলাম, এবং আমাদের বাড়িটাও দিয়েছিলাম, কারণ ও নিজের বাড়িতে খুব স্বাভাবিকভাবেই শ্যুট করতে পারত না। আর এখন সেই মহিলার গায়েই ও হাত দেওয়ার কথা বলছে! এটা পুরুষত্ব? সত্যি?’

রুবিনা নিজে বিগ বসের ঘরে দু-দিন আগে বিস্ফোরক মন্তব্য করে জানান, তাঁদের দাম্পত্য সম্পর্ক একেবারেই সঠিক পর্যায়ে নেই। পরিস্থিতি ডিভোর্সের পর্যায়ে পৌঁছে গিয়েছে। বিগ বসের ঘরে না এলে নভেম্বর মাসেই বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করতেন অভিনব-রুবিনা। একসঙ্গে এক ছাদের তলায় থাকার একটা সুযোগ কাজে লাগাতেই এই শো'তে আসতে রাজি হয়েছেন দু-জনে। উল্লেখ্য ২০১৮ সালে বিয়ের পর্ব সেরেছিলেন রুবিনা-অভিনব। ছোটপর্দার অন্যতম চর্চিত জুটি তাঁরা।  

বন্ধ করুন