বাংলা নিউজ > বায়োস্কোপ > কেবিসি ১২ : সাত কোটি টাকার প্রশ্নেও 'বিগ বি'-এর দিকে ধ্যান চতুর্থ কোটিপতির!
ডা. নেহা শাহ শো-তে চরম ফ্লার্ট করেন অমিতাভের সঙ্গে
ডা. নেহা শাহ শো-তে চরম ফ্লার্ট করেন অমিতাভের সঙ্গে

কেবিসি ১২ : সাত কোটি টাকার প্রশ্নেও 'বিগ বি'-এর দিকে ধ্যান চতুর্থ কোটিপতির!

শো'তে দেখা যায় ‘জিসকা মুঝে থা ইন্তেজার’ গান করে অভিনেতার সঙ্গে ফ্লার্ট করার চেষ্টা করছেন তিনি।

টেলিভিশন রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ দর্শকমহলে আগে থেকেই অত্যন্ত জনপ্রিয়। রিয়্যালিটি শো ইতিমধ্যেই তাঁর চতুর্থ এক কোটি টাকা জয়ী ডা. নেহা শাহকে পেয়ে গিয়েছে। 

সোনি টিভির পেজে ডা. নেহা শাহ-র একটি ভিডিয়ো ক্লিপ প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তিনি হট সিটে সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে কথোপকথনে মশগুল। ‘জিসকা মুঝে থা ইন্তেজার’ গান করে অভিনেতার সঙ্গে ফ্লার্ট করার চেষ্টা করছেন তিনি। অমিতাভ তাঁকে জিজ্ঞাসা করছেন, এই গানটা কী তাঁর পছন্দের ব্যক্তির জন্য? উত্তরে প্রতিযোগী জানিয়েছেন, তিনি অমিতাভকে পছন্দ করেন। এরপরই কাট-টু-কাট সিনে দেখা যায়, সঞ্চালক অভিতাভ বচ্চন ঘোষণা করছেন, শো'তে এক কোটি টাকা জিতে গেছেন তিনি। সঙ্গে সঙ্গে প্রতিযোগী খুশিতে ফ্লাইং কিস ছুঁড়ে, ভালবাসার প্রকাশ করতে দেখা যায় অভিনতাকে।

এরপরই সাত কোটি টাকার প্রশ্নের দিকে পা বাড়াতেই অভিনেতা প্রতিযোগীকে স্ক্রিনের দিকে তাকাতে বলেন। সঙ্গে সঙ্গে প্রতিযোগী বলে ওঠেন, প্রশ্নের থেকেও তাঁর ধ্যান বেশি অভিনেতার দিকে। শেষপর্যন্ত কী সাত কোটি টাকা জিততে পারবে ডা. নেহা শাহ, এখন সেটাই দেখার। 

প্রসঙ্গত, সিজেনে এর আগে তিনজন এক কোটি টাকা জিতেছে। কেউই জ্যাকপট রাউন্ডে সাত কোটি টাকা জিততে পারেনি। তাঁদের মধ্যে একজন ছিলেন শিক্ষিকা অনুপা দাস, কমিউনিকেশন ম্যানেজার নাজিয়া নাসিম এবং আইপিএস অফিসার মোহিত শর্মা। 

বন্ধ করুন