বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ১০০০ পর্বে হটসিটে শ্বেতা-নভ্যা, জিলিপির মতো সহজ প্রশ্ন নিয়ে হাজির বিগ বি
কেবিসির মঞ্চে শ্বেতা-নভ্যা

KBC 13: ১০০০ পর্বে হটসিটে শ্বেতা-নভ্যা, জিলিপির মতো সহজ প্রশ্ন নিয়ে হাজির বিগ বি

  • ১০০০ পর্ব পূর্ণ করল কেবিসি। বিশেষ অতিথি হিসেবে হটসিটে বচ্চন কন্যা শ্বেতা এবং নাতনি নভ্যা। 

এক হাজার এপিসোড সম্পন্ন করবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এই শুক্রবার তাই হটসিটে বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্যা নভেলি নন্দা। ইতিমধ্যে আসন্ন এপিসোডের ঝলক শেয়ার করা হয়েছে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের তরফে। 

যদিও এর আগে বিগ বি মেয়ে এবং নাতনির সঙ্গে শ্যুটিংয়ের দিনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন। চ্যানেলের তরফ থেকে প্রথম প্রোমো প্রকাশ করা হয়েছে। ভিডিয়োর শুরুতে অমিতাভ বচ্চনের ঘোষণা, শোটি মাইলফলক পর্ব অতিক্রম করেছে।

অমিতাভ বচ্চন বলেন, ‘আজ, কেবিসি ১০০০ পর্ব পূর্ণ করেছে। এই বিশেষ অনুষ্ঠানে, আমরা ভাবলাম পরিবারকে অন্তর্ভুক্ত করি’। এরপরই মেয়ে শ্বেতা এবং নাতনি নভ্যার সঙ্গে সকলের পরিচয় করান বিগ বি। একবার হট সিটে, নভ্যা অমিতাভকে মহিলাদের হোস্ট করার জন্য তাঁর প্রস্তুতি সম্পর্কে জিজ্ঞাসা করেন।

নভ্যার প্রশ্ন, ‘যারাই হট সিটে আসেন, আপনি তাদের জিজ্ঞাসা করেন কেবিসির জন্য কীভাবে প্রস্তুতি নিয়েছেন তারা। তাই, আজ, আমি আপনাকে জিজ্ঞাসা করতে চাই, আপনি কিভাবে আমাদের জন্য প্রস্তুতি নিয়েছেন?’ সঙ্গে সঙ্গে হোস্ট অমিতাভ বলে ওঠেন, ‘জিলাপির মতো সোজা প্রশ্ন হবে, আর ভুলভুলাইয়ার মতো সহজ’। 

এরপরই শ্বেতা নভ্যার দিকে তাকিয়ে বলেন, ‘উনি ৯৯৯টা পর্ব শেষ হওয়ার অপেক্ষায় ছিলেন। নভ্যা বলে ওঠেন, ’আমরা প্রস্তুত'। এখানেই প্রোমো শেষ হয়। একটি ব্লগ পোস্টে, বিশেষ পর্ব ঘোষণা করার পরে, অমিতাভ শ্যুটটিকে তার জন্য একটি 'বড় গর্বের সন্ধ্যা' বলে অভিহিত করেছেন।

 

বন্ধ করুন