বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: অমিতাভের সামনেই তাঁর ভাবভঙ্গি নকল খুদে প্রতিযোগীর, হেসে কুটিপাটি দর্শক
কেবিসি-তে অরুণোদয় শর্মা এবং অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি-তে অরুণোদয় শর্মা এবং অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC 13: অমিতাভের সামনেই তাঁর ভাবভঙ্গি নকল খুদে প্রতিযোগীর, হেসে কুটিপাটি দর্শক

  • কৌন বনেগা ক্রোড়পতিতে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক।এই সপ্তাহে স্কুলের পড়ুয়াদের প্রশ্ন করবেন অমিতাভ। 

কৌন বনেগা ক্রোড়পতিতে চলতি সপ্তাহ জুড়ে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক। হট সিটে বসা স্কুলের পড়ুয়াদের মুখোমুখি হচ্ছেন অমিতাভ। তবে বাস্তবে দেখা গেল, প্রশ্নের তোড়ে ভেসে গেলেন 'বিগ বি' নিজেই। কেবিসি হোস্টের সোনির পক্ষ থেকে শো-এর একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গেল, হট সিটে বসে 'বিগ বি'-র মুখোমুখি বসে বলি-তারকারই হাবভাব নকল করছেন ৯ বছরের অরুণোদয় শর্মা। যা দেখে প্রথমে অবাক হয়েও হাসিতে ফেটে পড়েছেন অমিতাভ!

কেবিসি-তে খেলা চলার মাঝে গল্প আড্ডা করার ফাঁকে অমিতাভের ভাবভঙ্গি নিপুণভাবে নকল করে দেখালেন অরুণোদয়। শো-তে কোনও প্রতিযোগী জবাব দেওয়ার পর 'বিগ বি' ঠিক কী কী বলেন সেসবও অবিকল বলে গেলেন ওই খুদে প্রতিযোগী। ঠিক কেমন করে কথা বলতে বলতে থেমে গিয়ে এক লহমায় প্রতিযোগীর হৃদয়ের গতি বাড়িয়ে দেন কেবিসি হোস্ট, কেমনভাবে আফসোস করে মুখ থেকে শব্দ বের করেন সেই খুঁটিনাটি বিষয়গুলোও দারুণভাবে ফুটিয়ে তুলতে দেখা গেল অরুনোদয়কে।

হট সিটে বসে অরুণোদয়ের এই কাণ্ড দেখে নিজেকে আর সামলাতে পারেননি 'বিগ বি'। শব্দ করে হেসে ওঠেন তিনি। এরপর অবশ্য সপ্রশংশভাবে অরুনোদয়ের উদ্দেশে তিনি বলেন, 'আমি আপনার সঙ্গে আর খেলব না'। শুনে মুচকি হেসে কাঁচুমাচু স্বরে ওই খুদে প্রতিযোগী পাল্টা বলেন, 'দয়া করে এরকম বলবেন না। তাহলে এত কষ্ট করে হট সিটে আসা পর্যন্ত পুরো ব্যাপারটাই মাটি হয়ে যাবে!' শুনে ফের একচোট হেসে ওঠেন অমিতাভ। এরপর কথা প্রসঙ্গে সে আরও জানায় যে তার কথা বলতে এতই ভালো লাগে যে কখনওই কথার বলার বিষয়ের অভাব হয় না তাঁর।

উল্লেখ্য, এই সপ্তাহে এই খুদেরা যে ধনরাশি জিতেছে তা পয়েন্ট হিসেবে গচ্ছিত থাকবে, এবং ১৮ বছর হওয়ার পর তাঁরা তা ব্যবহার করতে পারবেন।

বন্ধ করুন