বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ‘আজকালকার বাচ্চারা এত বদমাশ’, খুদে প্রতিযোগিদের প্রশ্নে নাজেহাল অমিতাভ!
কেবিসি-তে খুদে প্রতিযোগীদের প্রশ্নে নাজেহাল অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি-তে খুদে প্রতিযোগীদের প্রশ্নে নাজেহাল অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC 13: ‘আজকালকার বাচ্চারা এত বদমাশ’, খুদে প্রতিযোগিদের প্রশ্নে নাজেহাল অমিতাভ!

  • জমিয়ে চলছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন।বার সেখানেই আচমকা বাচ্চাদের একগুচ্ছ প্রশ্নবাণ এর মুখোমুখি পড়ে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেন 'বিগ বি'।

জমিয়ে চলছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন।সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি। শিশু দিবস উপলক্ষে কেবিসি-তে আয়োজন করা হয়েছিল একটি বিশেষ পর্ব। এবার সেখানেই আচমকা বাচ্চাদের একগুচ্ছ প্রশ্নবাণ এর মুখোমুখি পড়ে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেন 'বিগ বি'।

কৌন বনেগা ক্রোড়পতিতে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক। এই সপ্তাহে স্কুলের পড়ুয়াদের প্রশ্ন করবেন অমিতাভ। তবে দেখা গেল, প্রশ্নের তোড়ে ভেসে গেলেন নিজেই।অমিতাভ বোধহয় জীবনে ভাবেননি এভাবে প্রশ্নবাণ আসবে তাঁর দিকেই! সোনির পক্ষ থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গেল, 'ফাস্টেস্ট ফিঙ্গার ফার্স্ট' রাউন্ড শুরু হওয়ার আগে খুদে প্রতিযোগীদের উদ্দেশে 'শাহেনশাহ' বলে উঠলেন, ' খেলার প্রথম পিরিয়ড এবার শুরু হবে। কারও মনে যদি কোনও প্রশ্নে থাকে তাহলে এইবেলা চটপট করে ফেলো'। শোনামাত্রই একে একে করে প্রায় সব প্রতিযোগীই প্রশ্ন করার জন্য হাত তুলে দিয়েছে ততক্ষণে। যা দেখে স্পষ্টতই অবাক অমিতাভ। কোনওরকমে বলে উঠেলন, 'সবার প্রশ্ন আছে?' এরপরই নিজেদের একগুচ্ছ প্রশ্ন নিয়ে অমিতাভের মুখোমুখি হয়েছে খুদে প্রতিযোগীরা।

একটি ছোট্ট মেয়ে কেবিসি হোস্টকে জিজ্ঞেস করে বসল, ' যদি আমরা সবাই এই ফাস্টেস্ট ফিঙ্গার ফার্স্ট রাউন্ডে হ=ভুল জবাব দিয়ে ফেলি, তাহলে কী হবে?' অমিতাভের ঝটিতি জবাব, 'তাহলে হট সিটে কেউ বসবে না'। 'সিনিয়র বচ্চন'-এর জবাব শেষ হতে না হতেই আরও এক খুদে প্রশ্ন ছুড়ে দেয়, 'আছে, স্যার এই ফাস্টেস্ট ফিঙ্গার ফার্স্ট' রাউন্ড শুরু হওয়ার আগে কি আপনিও প্রস্তুতি সারেন?' এরপর একের পর এক আরও প্রশ্ন আসতে থাকে। আরও। এত প্রশ্ন শুনে অমিতাভের তো প্রায় ভ্যাবাচ্যাকা খাওয়ার জোগার। বিস্ময় ও তারিফ মেশানো সুরে বলে ওঠেন, ‘আজকালকার ছেলেমেয়েরা এত বদমাশ, এত বুদ্ধিমান যে কী বলব।তারপর এত স্মার্ট। এককথায় অবিশ্বাস্য !

চলতি সপ্তাহে একেবারে আলাদা লুকে দেখা দিয়েছেন অমিতাভ! যাকে বলে কুল অ্যান্ড ক্যাজুয়াল। স্ট্রিট স্টাইল হলুদ হুডি, স্পোর্টস শ্যু পরেছেন। এই সপ্তাহে এই খুদেরা যে ধনরাশি জিতবেন তা পয়েন্ট হিসেবে গচ্ছিত থাকবে, এবং ১৮ বছর হওয়ার পর তাঁরা তা ব্যবহার করতে পারবেন।

বন্ধ করুন