বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের ধমক খেয়ে অনিচ্ছা সত্বেও KBC-র মঞ্চে হাজির হয়েছিলেন পঙ্কজ এবং প্রতীক!
অমিতাভের ধমক দেওয়ার সেই মুহূর্ত। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অমিতাভের ধমক দেওয়ার সেই মুহূর্ত। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অমিতাভের ধমক খেয়ে অনিচ্ছা সত্বেও KBC-র মঞ্চে হাজির হয়েছিলেন পঙ্কজ এবং প্রতীক!

  • কেবিসি-র ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।চলতি সপ্তাহেই এই গেম শো-এর চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন পঙ্কজ ত্রিপাঠী এবং 'স্ক্যাম ১৯৯২' সিরিজ খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী।

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।চলতি সপ্তাহেই সোনি টিভির এই গেম শো-এর চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন পঙ্কজ ত্রিপাঠী এবং 'স্ক্যাম: ১৯৯২' সিরিজ খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী। কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি আগামী শুক্রবার, অর্থাৎ ১ অক্টোবর সম্প্রচার হবে।শো চলাকালীন হাসি ঠাট্টা যেমন চলল, তেমনই উঠে এল মনে রাখার মতো এক মুহূর্তও।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো-তে প্রতীক গান্ধী এবং পঙ্কজ ত্রিপাঠীর নাম ঘোষণা করার পরেও কেবিসি-র মঞ্চে হাজির হননি তাঁরা। এদিকে নাম ঘোষণা হয়ে যাওয়ার পরেও ওই দুই তারকাকে না দেখে স্পষ্টতই ভ্যাবাচ্যাকা খেয়ে একলা দাঁড়িয়ে রয়েছেন অমিতাভ বচ্চন। শেষপর্যন্ত আর না পেরে ব্যাকস্টেজে হাজির হন 'বিগ বি'। গিয়ে দেখেন সেখানে দাঁড়িয়ে রয়েছে দুই মূর্তি। দু'জনে নিজেদের মধ্যে কী যেন বলাবলিও করছিল, অমিতাভকে দেখেই পুরোপুরি চুপ করে যান তাঁরা।

যাই হোক, তাঁদের এহেন কীর্তির কৈফিয়ত হিসেবে কোনওরকমে চোখমুখ কুঁচকে প্রতীক বলে ওঠেন যে সকালে বেশ ঝাল ঝাল খাবার খাবার ফলে তাঁর পেটটা কেমন গোলমাল করছে। 'হর্ষদ মেহতা'-র কথা শেষ হতে না হতেই রীতিমতো হাত জোর করে পঙ্কজ ত্রিপাঠী জানান যে এইমুহূর্তে রাশি অনুযায়ী সময়টা মোটেই শুভ নয়। তাই এখনই শো শুরু করাটা মোটেই ঠিক হবে না। ঠিক তাই জন্য এখানে ইচ্ছাকৃতভাবে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

 এসব অজুহাত শোনার পর অবশ্য আর একমুহূর্ত দেরি করেননি 'শাহেনশাহ'। জলদমন্দ্র স্বরে বলে ওঠেন তাঁর সামনে মোটেই এসব 'বাহানাবাজি' করে কোনও লাভ হবে না। এরপর শোয়ের এক সিকিউরিটি-কে ডেকে তাঁকে নির্দেশ দেন যে সে যেন এইমুহূর্তে প্রতীক এবং পঙ্কজকে কেবিসি-র মঞ্চে হাজির করেন। কথা শেষ করে গটগট করে এগিয়ে যান কেবিসি-র সঞ্চালক।

শেষপর্যন্ত কোনওরকমে সিকিউরিটির ধমক খেয়ে জোর করে মুখে হাসি ফুটিয়ে কেবিসি-র মঞ্চে ভয়ে ভয়ে হাজির হতে দেখা গেল এই দুই বলি-তারকাকে। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এপিসোডের এই ঘটনার প্রমো সামনে আসামাত্রই মুহূর্তেই তা ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

বন্ধ করুন