বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: বউয়ের মেজাজকে ‘ভূমিকম্প’ বলে ফেললেন অমিতাভ, চোখের ইশারায় বরকে শাসন জয়ার
জয়ার মেজাজকে ‘ভূমিকম্প’ বললেন অমিতাভ। 

KBC 13: বউয়ের মেজাজকে ‘ভূমিকম্প’ বলে ফেললেন অমিতাভ, চোখের ইশারায় বরকে শাসন জয়ার

  • কেবিসি-র ১০০০তম এপিসোডে হাজির ছিলেন শ্বেতা-নভ্যা! ভার্চুয়ালি এসেছিলেন জয়াও। 

কৌন বনেগা ক্রড়োরপতি-র ১০০০তম এপিসোডের শ্যুট হল সম্প্রতি। আর এই বিশেষ দিনে অমিতাভের সাথে হট সিটে বসেছিলেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দা ও নাতনি নভ্যা নভেলি নন্দা। আর সেখানেই কথা প্রসঙ্গে শ্বেতা জানান কীভাবে তাঁদের পরিবারের কোয়ারেন্টাইনের সময় একসাথে সময় কাটাত। 

SET India-র ইউটিউবে শেয়ার হওয়া একটি ভিডিয়োয় দেখা গেল, ‘কোয়ারেন্টাইনে একসাথে সময় কাটানোর সময় আমরা ডাম্ব শেরাডস খেলতাম। আর আমাদের মধ্যে সবচেয়ে খারাপ খেলে বাবা।’

শ্বেতা আরও বলেন, ‘এখানে দেখেছি তুমি মায়ের নামে অনেক কথা বলো।’ তারপরই কেবিসি-র আগের এপিসোডের ক্লিপিংস চলতে শুরু করে, যেখানে অমিতাভকে জেনেলিয়া ডি'সুজা জিজ্ঞাসা করছেন, যখন তিনি ফোন খুলে দেখেন জয়া বচ্চনের পাঁচটা মিসড কল এসেছে, তখন কী হয়? আর তাতে অমিতাভের উত্তর ‘ভূমিকম্প’!তিনি আরও বলেন, যখন তিনি জয়াকে ঘুরিয়ে ফোন করে জানতে চান কেন তাঁকে ফোন করেছিল, তখন প্রশ্ন আসে, ‘আজকে রাতে কী খাবে?’ একথা শুনে সেখানে উপস্থিত সকলেই হাসতে শুরু করে দেয়।

তারপর জয়া উত্তরে বলেন, ‘দর্শকরা আমি একটা ব্যাপার পরিষ্কার করে জানিয়ে রাখতে চাই, যখনই ফোন করা হোক না কেন, উনি কখনও ফোন ওঠান না।’ মায়ের কথার সঙ্গে সহমত পোষণ করে শ্বেতাও জানান, ‘কখনও না’।

জয়া বচ্চন আরও জানান, ‘যখন ওর কোনও কিছু খেতে ইচ্ছে করে না, আমায় বলে তোমার ইচ্ছে মতো কিছু বানাও। আমি জানতে চাই সাধারণ রুটি-ডাল খাবে। বলে, না। আমি জানতে চাই বড়া পাও খাবে? বলে না, রাতে ওসব খাব না। আমি যা বলি তাতেই না করে। এদিকে বলে আমার মন মতো খাওয়ার খাবে।’

বন্ধ করুন