বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ভেঙে গিয়েছে অমিতাভের পায়ের আঙুল! ‘মোজার মতো জুতো’ পরে এলেন কেবিসি-র সেটে
ভাঙা আঙুল নিয়ে কেবিসি-র শ্যুট করছেন অমিতাভ বচ্চন। 
ভাঙা আঙুল নিয়ে কেবিসি-র শ্যুট করছেন অমিতাভ বচ্চন। 

KBC 13: ভেঙে গিয়েছে অমিতাভের পায়ের আঙুল! ‘মোজার মতো জুতো’ পরে এলেন কেবিসি-র সেটে

  • ভাঙা আঙুলের ছবি দিলেন অমিতাভ বচ্চন! ওভাবেই করছেন কেবিসি-র শ্যুট

ভাঙা পায়ের আঙুল নিয়ে মহা সমস্যায় পড়েছেন অমিতাভ বচ্চন। তবে ওভাবেই করে চলেছেন কৌন বনেগা ক্রড়োরপতির শ্যুট। যা নিজেই লিখলেন সোশ্যাল মিডিয়ায়। এমনকী, সেই ভাঙা আঙুলের ছবিও শেয়ার করলেন। সঙ্গে লিখলেন, যৌবনে ফিরে যেতে চান তিনি! যখন বেশ করে নানা ধরনের ফ্যাশনেবল পোশাকে সাজাতে পারতেন নিজেকে। 

কেবিসি-র ‘নবরাত্রি স্পেশ্যাল’ এপিসোডের জন্য স্যুট ছেড়ে সাদা কুর্তা-পাজামা পড়েছেন বর্ষীয়ান অভিনেতা। সঙ্গে আবার নেহেরু জ্যাকেট। আর নতুন ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে পায়ে পরেছেন ট্রেন্ডি সাদা জুতোও। যা যেমন পোশাকের সঙ্গে মানানসই, তেমনই আরামদায়ক ভাঙা আঙুলের জন্যও। আমিতাভের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, ওই আঙুলে প্লাস্টারও করা হয়েছে। 

তবে তাতে বন্ধ হয়নি শ্যুট। কাজে এসেছেন ভাঙা আঙুল নিয়েই। আর নিজের ব্লগেও বেশ রসিকতার ছলে এই গোটা অভিজ্ঞতা শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। লিখেছেন, ‘ভাঙা আঙুলের জন্য কেমোফ্লাজ শ্যু। পরতে অনেকটা মোজার মতো। নরম সুরক্ষা আঙুলের জন্য যেটা ভেঙে গিয়েছে… ভাঙা আঙুলটাকে সহমর্মিতা জানিয়েছে পাশের আঙুল। যে দুটি আগামী ৪-৫ সপ্তাহের জন্য একসাথে বাধা পড়েছে।’

অমিতাভকে রুপোলি পরদায় শেষ দেখা গিয়েছে ‘চেহেরে’ ছবিতে। যা দীর্ঘ প্রতীক্ষার পর চলতি বছরের অগস্ট মাসে মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। অমিতাভ অভিনীত এই থ্রিলারে তাঁর সঙ্গে দেখা মিলেছিল রিয়া চক্রবর্তী, ক্রিস্টাল ডিসুজা, ইমরান হাসমি ও অন্নু কাপুরের।

বন্ধ করুন