বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: কঙ্গনাকে নিয়ে মজার গল্প ফাঁস কপিলের! হেসে গড়াগড়ি খেলেন বিগ বি
কেবিসি-তে সোনু-কপিল
কেবিসি-তে সোনু-কপিল

KBC 13: কঙ্গনাকে নিয়ে মজার গল্প ফাঁস কপিলের! হেসে গড়াগড়ি খেলেন বিগ বি

  • রইল সেই মজার ভিডিয়ো..

কৌন বনেগা ক্রোড়পতির শানদার শুক্রবারের এপিসোডে হাজির হয়েছিলেন অভিনেতা সোনু সুদ এবং কমেডিয়ান কপিল শর্মা। সেখানে সোনু এবং কপিলের সঙ্গে নানা রকমের কথোপকথন করতে দেখা যায় বিগ বি-কে। 

সেখানে সোনু ফাঁস করেন, তিনি একবার কপিলকে শরীরচর্চা করার পরামর্শ দেন। যদিও কপিল কিন্তু একেবারেই মনে করেননি তাঁর ফিটনেসের দিকে ধ্যান দেওয়া প্রয়োজন রয়েছে। কপিল বলেছিলেন, তাঁর শো-এর রেটিং ঠিকঠাকই তো রয়েছে। তাই এসবের প্রয়োজন রয়েছ বলে মনে করেন না তিনি।

যদিও সোনু কিন্তু একেবারেই বশ্যতা স্বীকার করেননি। তিনি নিজের ফিটনেস ট্রেনার যোগেশকে কপিলের পিছনে শরীরচর্চার জন্য ছেড়ে দেন। এমনকি এটাও বলেন দেন, যতক্ষণ পর্যন্ত কপিল শরীরচর্চা করছে না, ততক্ষণ যেন ওর পিছনে লেগে থাকে। এসব শুনে কপিল স্বীকার করেন, ‘হ্যাঁ সত্যিই তাই হয়েছে। যোগেশ একদমই আমাকে ছাড়েনি। কিন্তু একদিন ক্লাইন্ট হিসেবে ও কঙ্গনা রানাওয়াতকে পেয়ে যায়। আর আমার বুকের উপরই ডাম্বল ফেলে ও দৌড় দেয়’। আর একথা শুনেই হেসে লুটিয়ে পড়েন বিগ বি।

ফিটনেসের সঙ্গে মোটেই ভালো সম্পর্ক নয় কপিলের। শরীরচর্চা করতে একদমই পছন্দ করেন না তিনি। ফিভার এফএম-এর বাউন্স ব্যাক এপিসোডে সম্প্রতি হাজির হয়েছিলেন কপিল। আরজে নিশান্তকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, শারীরিক গড়ন মোটা হওয়ার জন্য, কীভাবে একসময় শো হোস্টিয়ের কাজ হারাতে বসেছিলেন তিনি।

 

 

বন্ধ করুন