বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: স্ত্রীর প্রখর স্মৃতিশক্তি থাকলে ঠিক কী ক্ষতি? রীতেশকে বোঝালেন অমিতাভ
কেবিসি ১৩-তে রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি'সুজা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি ১৩-তে রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি'সুজা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC 13: স্ত্রীর প্রখর স্মৃতিশক্তি থাকলে ঠিক কী ক্ষতি? রীতেশকে বোঝালেন অমিতাভ

  • কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত অগস্টেই।চলতি সপ্তাহেই সোনি টিভির এই গেম শো-এর চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন জেনেলিয়া ডি' সুজা এবং রীতেশ দেশমুখ।

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত অগস্টেই।চলতি সপ্তাহেই সোনি টিভির এই গেম শো-এর চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন জেনেলিয়া ডি' সুজা এবং রীতেশ দেশমুখ। কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি শুক্রবার অর্থাৎ ৮ অক্টোবর সম্প্রচার হবে।শো চলাকালীন হাসি ঠাট্টা যেমন চলল, তেমনই উঠে এল মনে রাখার মতো এক মুহূর্তও।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো-তে আসার আগে কী ধরণের প্রস্তুতি নিয়েছেন এই তারকা জুটি, সেই ব্যাপারে জানতে চাইছেন কৌতূহলী অমিতাভ। জবাবে জেনেলিয়া জানাচ্ছেন তিনি এই শো মোটামুটি দেখেন, তাই আশা করছেন যে খেলা কোনওরকমে চালিয়ে নিতে পারবেন। 

অন্যদিকে, রীতেশ জেনেলিয়ার দিকে ইশারা করে অমিতাভকে বলেন যে এই শো-তে আসার আগে প্রস্তুতি নিয়ে তিনি কোনও চিন্তাই করেননি। অভিনেতার কথায়, 'আমি এই শো-তে আমার স্ত্রীকে সঙ্গে করে নিয়ে এসেছি। এককথায় আমার লাইফলাইন। ওঁর স্মৃতিশক্তি দারুণ! ২০ বছর আগে আমাদের দু'জনের ছবি 'তুঝে মেরি কসম' এর শ্যুটিং চলাকালীন প্রতিটি ঘটনা ও খুঁটিনাটি বিষয় আজও মনে রয়েছে জেনেলিয়ার।'

এসব শুনেটুনে বিস্মিত হলেও মজা করার লোভ সামলাতে পারেননি 'বিগ বি'। হাসির ছলে রীতেশকে বলে ওঠেন, 'স্ত্রীয়ের স্মৃতিশক্তি খুব ভালো হওয়ায় যেমন কিছু লাভ থাকে তেমন আবার কিছু ক্ষতিও থাকে। যেমন কিছু ঘটনা থাকে যা তুমি ভীষণভাবে চাও যে যেন তা স্ত্রীয়ের মনে না থাকে'। অমিতাভের কথা শেষ হতে না হতেই হাসিমুখে মাথা ঝাঁকিয়ে সেই মন্তব্যে সায় দিতে দেখা যায় রীতেশকে। তাতেও ক্ষান্ত হন না 'শাহেনশাহ'। শো-তে উপস্থিত দর্শকদের উদ্দেশে বলে ওঠেন তিনি ঠিক বলেছেন কি না। হেসে লুটোপুটি খেতে খেতেও দর্শকদের মধ্যে থাকা বহু পুরুষেরা হাত তুলে সমর্থন জানান অমিতাভকে। যা দেখে রীতেশ এবং 'বিগ বি' দারুণ মজা পেলেও লজ্জা পেয়ে ছদ্ম রাগে জেনেলিয়া কোনওরকমে বলে ওঠেন, 'কী হচ্ছে কী!'

জেনেলিয়ার মজাদার ভঙ্গিতে বলা এই কথা শুনে ততক্ষণে হাসিতে ফেটে পড়েছে রীতেশ এবং অমিতাভ। তাঁদের সঙ্গে সেই হাসিতে যোগ দিয়েছেন শোয়ে উপস্থিত থাকা দর্শকের দলও। উল্লেখ্য, ২০০০ সাল থেকে চলা, দেশের অন্যতম জনপ্রিয় এই নন-ফিকশন শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে অমিতাভ বচ্চনের নাম। মোট ১৩টি সিজনের মধ্যে ১২টি সিজন হোস্ট করেছেন বিগ বি।

 

বন্ধ করুন