বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: হাতে-হাত, চোখে-চোখ! কৃতির কাছাকাছি এলেন অমিতাভ, তখনই মনে এল কলকাতার কথা
অমিতাভ বচ্চন ও কৃতি শ্যানন। 
অমিতাভ বচ্চন ও কৃতি শ্যানন। 

KBC 13: হাতে-হাত, চোখে-চোখ! কৃতির কাছাকাছি এলেন অমিতাভ, তখনই মনে এল কলকাতার কথা

  • মুম্বইতে গিয়ে অভিনেতা হওয়ার আগে কিছু সময় কলকাতায় থাকতেন অমিতাভ বচ্চন। ১৯৬০-এর সময়ের কথা সেটা।

কৌন বনেগা ১৩-র মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী কৃতি শ্যানন। অমিতাভের সঙ্গে নাচ করতে দেখা গেল তাঁকে। যে ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিগ বি। সঙ্গে সকলের সাথে ভাগ করে নিয়েছেন নিজের মনের কথাও। 

ছবিতে দেখা যাচ্চে লাল রঙের একটি গাউন পরেছেন কৃতি। আর অমিতাভ পরছেন ক্লাসিক স্যুট। হাত ধরে একে-অপরের দিকে অপলকে তাকিয়ে হাসছেন দু'জনেই। ছবি শেয়ার করে অমিতাভ লিখলেন, ‘বলরুম ডান্স রেড গাউন পরা সুন্দরী মহিলা কৃতির সাথে। আহহ… কলেজের কথা মনে পড়ল, কলকাতার কথা!’

মুম্বইতে গিয়ে অভিনেতা হওয়ার আগে কিছু সময় কলকাতায় থাকতেন অমিতাভ বচ্চন। ১৯৬০-এর সময়ের কথা সেটা। কলকাতায় মার্কেটিং এগজিকিটিভের চাকরি নিয়ে এসেছিলেন অমিতাভ। যে সব সংস্থার হয়ে কাজ করেছেন তার মধ্যে অন্যতম ছিল বার্ড অ্যান্ড কোম্পানিতে। তখন সেই সংস্থার ম্যানেজিং ডিরেক্টর বীর প্রতাপ শ্রীকান্তের সঙ্গে সুসম্পর্ক ছিল অমিতাভের। তাঁদের লি রোডের বাড়িতেও বেশ কয়েকবার গিয়েছিলেন। নৈনিতালের শেরউড কলেজ ও দিল্লির কিরোরি মাল কলেজে পড়াশোনা করেছিলেন। 

কেবিসির শানদার শুক্রবার এপিসোডের একজন অতিথি হিসেবে দেখা যাবে কৃতিকে। যদিও এখনও চ্যানেলের তরফ থেকে কোনও প্রোমো প্রকাশ করা হয়নি। তাই কৃতির সঙ্গে হট সিটে আর কে থাকবেন তা অজানা!

বন্ধ করুন