বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: দীপিকার ‘এক চুটকি সিন্দুর’ ডায়লগ অমিতাভের মুখে! ফারহার জন্য অডিশন দিলেন শাহেনশা

KBC 13: দীপিকার ‘এক চুটকি সিন্দুর’ ডায়লগ অমিতাভের মুখে! ফারহার জন্য অডিশন দিলেন শাহেনশা

অমিতাভ দিলেন অডিশন

এই অডিশনে কি পাশ করলেন অমিতাভ বচ্চন?

এবার দীপিকা পাড়ুকোনের ফেমাস ‘এক চুটকি সিন্দুর’ ডায়লগ শোনা গেল শাহেনশা, অমিতাভ বচ্চনের মুখে। না, গল্প নয় একদম সত্যি! কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে এই মিষ্টি মুহূর্তের সাক্ষী থাকবে গোটা দেশ, যার ঝলক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। চলতি সপ্তাহে শুক্রবার কেবিসির মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন সৌরভ-সেহবাগ। আগামী সপ্তাহে সোনি টিভির এই গেম শো-এর ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও ‘ওম শান্তি ওম’ পরিচালক ফারহা খান। 

চ্যানেল কর্তৃপক্ষের তরফে যে প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে পরিচালক ফারহা খানের কাছে অমিতাভ অভিযোগ জানাচ্ছেন, কেন ফারহা নিজের কোনও ছবিতে বিগ বি-কে কাস্ট করেন না। পালটা ফারহা জানান, ‘স্যার, চলুন আমরা এখনই একটা দৃশ্য (রিক্রেয়ট) করি’। এরপর  পরিচালক ফারহা ‘অ্যাকশন’ মুডে চলে আসেন পুরোদস্তুর। কিন্তু ‘এক চুটকি সিন্দুর’ ডায়লগ রিক্রিয়েট করতে গিয়ে রীতিমতো হোঁচট খান বিগ বি, বারবার রি-টেক দিতে হয় তাঁকে। এরপর অমিতাভের অনস্ক্রিন কন্যে, দীপিকা বলেন- ‘স্যার আপনার কো-স্টারের কথা শুনুন’। চটপট অমিতাভ জবাব দেন- ‘আচ্ছা সরি সরি… ক্ষমা চেয়ে নিচ্ছি’। 

অমিতাভের ব্যারিটোন ভয়েসে এই ডায়লগ বেমানান ঠেকছিল, তাই ফারহা অভিনেতাকে একটু নরম সুরে এই ডায়লগ বলতে বলেন। পরিচালকের কথা অক্ষরে অক্ষরে পালন করেন অমিতাভ। করতালিতে ভরিয়ে দেন মঞ্চে উপস্থিত জনতা। 

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই। ২০০০ সাল থেকে চলা, দেশের অন্যতম জনপ্রিয় এই নন-ফিকশন শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে অমিতাভ বচ্চনের নাম। মোট ১৩টি সিজনের মধ্যে ১২টি সিজন হোস্ট করেছেন বিগ বি। একমাত্র তিন নম্বর সিজন (২০০৭) সঞ্চালনা করতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। 

বায়োস্কোপ খবর

Latest News

রাসেলের বলে দু'টুকরো ট্র্যাভিস হেডের ব্যাট, ঝড় তুলে বদলা নিলেন অজি তারকা- Video বাংলায় এল শহিদ ব্রিজেশের কফিনবন্দি দেহ! মা বলছেন, 'আরও এক পুত্র থাকলেও…' এক রাতের ভাড়া ২ লক্ষ ৮০ হাজার টাকা! সোহিনী-শোভনের বিয়ের ভেন্যু ঘুরে দেখুন ট্রাম্পকে হত্যার ছক ছিল ইরানের! গুলি চালনার কিছু দিন আগেই খবর পান US গোয়েন্দারা মাদক খাইয়ে পরিচারিকাকে ধর্ষণ করতেন আরমান? সবই জানতেন পায়েল! ভাইরাল FIR কপি কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট 5 ওভার শেষে England Women-র স্কোর 33/2 হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.