বাংলা নিউজ > বায়োস্কোপ > চা নয় লাঞ্চ ডেট-এ প্রতিযোগীকে নিয়ে যেতে চেয়েও ব্যার্থ হলেন অমিতাভ! জানেন কেন?
কেবিসি-র সেই প্রতিযোগী এবং অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি-র সেই প্রতিযোগী এবং অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

চা নয় লাঞ্চ ডেট-এ প্রতিযোগীকে নিয়ে যেতে চেয়েও ব্যার্থ হলেন অমিতাভ! জানেন কেন?

  • কেবিসি-তে নম্রতা শাহ নামে এক প্রতিযোগীর সঙ্গে চুটিয়ে ফ্লার্ট করছেন অমিতাভ বচ্চন!

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত মাস থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।মাস ঘুরতে না ঘুরতেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। ইতিমধ্যেই কেউ বাড়ি নিয়ে গেছেন কোটি টাকা তো কেউ প্রাপ্তির ঝুলির ভরে ফেলেও ফিরেছেন প্রায় খালি হাতে।

ইতিমধ্যেই সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন সংস্থার তরফে আনা হয়েছে শোয়ের নতুন এপিসোডের প্রোমো। সেখানেই দেখা যাচ্ছে উল্টোদিকে বসা নম্রতা শাহ নামে ওই প্রতিযোগীর সঙ্গে চুটিয়ে ফ্লার্ট করছেন অমিতাভ বচ্চন! এবং বদলে ওপ্রান্ত থেকেও সাড়া মিলছে নাগাড়ে। পেশায় তিনি একজন কত্থক নৃত্যের শিক্ষিকা। শেষমেশ অবস্থা এই দাঁড়াল যে হট সিটে বসেই জোর গলায় হেঁকে শো বন্ধ করার নির্দেশ দিলেন 'বিগ বি'! কেন? না ওই প্রতিযোগীর সঙ্গে চা খেতে যাবেন তিনি। শুধু তাই নয়, মুচকি মুচকি হাসতে নম্রতাকে অমিতাভ বললেন, আমি তো ভেবেছিলাম চা নয়, দু'জনে মিলে একসঙ্গে বাইরে কোনও রেঁস্তরায় খাবার খেতে যাব। কিন্তু যেহেতু আপনার স্বামী এবং পুত্র এই শোয়ে দর্শকদের মধ্যে উপস্থিত রয়েছেন, তাই এই প্রস্তাব দিতে পারলাম না আর কী....'

আবার কখনও নম্রতা দেবীর রূপের প্রশংসা করতে দেখা গেল অমিতাভকে কখনও বা তাঁর পরা শাড়ির। স্বয়ং 'শাহেনশাহ'-র মুখ থেকে নিজের প্রশংসা শুনে ততক্ষণে লজ্জায় লাল তিনি। শেষমেশ অমিতাভকে তিনি বলেই ফেললেন, ' আমার স্বামী পর্যন্ত জীবনে এত প্রশংসা করেননি। সেখানে আপনি আমার ব্যাপারে এত ভালো কথা বলে ফেললেন। সেটাই আমার কাছে বিরাট ব্যাপার!'তবে কম যান নি নম্রতাও। ঠারে ঠোরে তিনিও 'বিগ বি'-র সঙ্গে দুষ্টুমিষ্টি ফ্লার্ট চালিয়ে গেছেন। একবার তো 'শাহেনশাহ'-র উদ্দেশে অন-ক্যামেরা বলেই দিলেন, 'আপনাকে একটুও বয়স্ক মনে হয় না, লাগেও না। একুশ বছর আগে কেবিসিতে এসে আপনাকে যেমন দেখেছিলাম, অবিকল সেরকমই আছেন'।

ব্যাপারটা যদিও এখানেই শেষ হয়নি। শো চলাকালীন ফাঁক ফোকরেই নম্রতা দেবীকে 'বিগ বি' বলেছেন তাঁকে যেন উনি স্রেফ 'অমিত' বলেই ডাকেন। কোনও 'অমিতজি' বলে ডাকা চলবে না। হাসতে হাসতে তারকার যুক্তি, 'এতক্ষণ কথা বলার পর আবার অমিতজি? কোথায় বলবেন অমিত আমাকে চা পান করতে নিয়ে চলো.....কী যে করেন'। অবশ্য লেখাই বাহুল্য, গোটা বিষয়টি যে স্রেফ মজার ছলেই এগিয়েছে এবং চলেছে সেকথা বলার জন্য কিন্তু কোনও পুরস্কার নেই। 

বন্ধ করুন