বাংলা নিউজ > বায়োস্কোপ > কোথা থেকে কিনেছেন জামাটা? KBC-র প্রতিযোগীর প্রশ্নে অমিতাভের জবাবে মুগ্ধ নেটপাড়া
প্রায় সমার্থক শব্দে পরিণত হয়েছে কেবিসি আর অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
প্রায় সমার্থক শব্দে পরিণত হয়েছে কেবিসি আর অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কোথা থেকে কিনেছেন জামাটা? KBC-র প্রতিযোগীর প্রশ্নে অমিতাভের জবাবে মুগ্ধ নেটপাড়া

জমিয়ে শুরু হয়ে গেছে কেবিসি-র ১৩ নম্বর সিজন।এক প্রতিযোগী অমিতাভ বচ্চনকে জিজ্ঞেস করেন তিনি তাঁর এই দারুণ পোশাকটি কোথা থেকে কিনেছেন। জবাবে অমিতাভ যা বললেন তা শুনে ভালো লাগার পাশাপাশি অবাকও করেছে নেটিজেনদের একাংশকে।

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত মাস থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।মাস ঘুরতে না ঘুরতেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। এবারের সিজন আরও ঝলমলে, আরও রঙিন, আরও মজার। সম্প্রতি এক প্রতিযোগী অমিতাভ বচ্চনকে জিজ্ঞেস করেন তিনি তাঁর এই দারুণ পোশাকটি কোথা থেকে কিনেছেন। জবাবে অমিতাভ যা বললেন তা শুনে ভালো লাগার পাশাপাশি অবাকও করেছে নেটিজেনদের একাংশকে।

সম্প্রতি, কেবিসি-র হট সিটে হাজির হয়েছিলেন ওশিন নামের এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। খেলা চলার ফাঁকে সময় সুযোগ পেলেই নিজের অজস্র প্রশ্নবাণে 'বিগ বি'-কে ব্যতিব্যস্ত করে তুলছিলেন তিনি। বলি-তারকাকে করা তাঁর বেশিরভাগ প্রশ্নই ছিল ওঁর পোশাক-পরিচ্ছেদকে কেন্দ্র করেই। চ্যানেল কর্তৃপক্ষের তরফে শোয়ের ওই এপিসোডের একটি নয়া প্রোমো পোস্ট করা হয়েছে নেটমাধ্যমে। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে একটি সোয়েটশার্ট পরা 'বিগ বি'-র ছবি দেখিয়ে অমিতাভকেই তিনি জিজ্ঞেস করে বসেছেন ,'এই সুন্দর জ্যাকেটটি কোথা থেকে কিনেছেন স্যার?' ভালো করে নিজের সেই ছবিটি খানিকক্ষণ দেখার প্রিয় কেবিসি-র সঞ্চালকের জবাব, 'এই পোশাকটি তো আমি কিনিনি। জন্মদিনে আমার ছেলে আমাকে উপহার হিসেবে দিয়েছিল।

একটুও না দমে একটি রঙিন, মজাদার চশমা পরা অমিতাভের ছবি দেখিয়ে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার-এর পরবর্তী প্রশ্ন, 'আচ্ছা, এই চশমাটা কোথা থেকে কিনেছিলেন বলুন তো?' তারকার ঝটিতি জবাব,'আরে এই চশমাটি আমার নাতনি আরাধ্যা উপহার দিয়েছিল আমাকে'। প্রসঙ্গত, অমিতাভ-পুত্র অভিষেক এবং তাঁর স্ত্রী ঐশ্বর্যর কন্যা আরাধ্যা বচ্চন। তাঁর এই ৯ বছর বয়সী নাতনি ছাড়াও আরও দু'জন নাতি-নাতনি রয়েছে 'বিগ বি'-র। কন্যা শ্বেতার দুই ছেলে মেয়ে যথাক্রমে অগস্ত্য এবং নভ্যা। বলাই বাহুল্য, তিন নাতি, নাতনিই তাঁদের দাদুর অন্তঃপ্রাণ।

বন্ধ করুন