বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: হরভজনের বলে ছক্কা অমিতাভের, ইরফান পাঠানের টিপ্পনী, ‘এবার মার পড়বে’
কেবিসির সেটে ছক্কা হাঁকালেন অমিতাভ। 

KBC 13: হরভজনের বলে ছক্কা অমিতাভের, ইরফান পাঠানের টিপ্পনী, ‘এবার মার পড়বে’

  • কেবিসি-র সেটে ক্রিকেট খেলতে দেখা গেল অমিতাভ, হরভজন আর ইরফানকে।

দেখতে দেখতে সিজনের শেষ সপ্তাহে এসে গিয়েছে কেবিসি। অগস্টেই শো শুরু করেন অমিতাভ বচ্চন। প্রথম থেকেই জবরদস্ত হিট কৌন বনেগা ক্রড়োরপতির ১৩ নম্বর সিজন। যদিও দর্শকদের মন খারাপ করার কোনও সুযোগই দিতে রাজি নয় সোনি টিভি। তাই তো শেষ সপ্তাহ একাধিক সেলেব দিয়ে মুড়ে দেওয়া হয়েছে। এর আগের প্রোমোতে দেখা গিয়েছিল, কেবিসির ফিনালে উইকে আসছেন নেহা কক্কর, বাদশা, সোনি টিভির ধারাবাহিকের কিছু জনপ্রিয় মুখ, আয়ুষ্মান খুরানা। আর নতুন প্রোমোতে অমিতাভের সাথে দেখা গেল দুই ক্রিকেটার হরভজন সিং আর ইরফান পাঠানকে। 

কেবিসি-র সেটে ক্রিকেট খেলতে দেখা গেল অমিতাভ, হরভজন আর ইরফানকে। একটা নরম বল নিয়ে অমিতাভকে বল করে হরভজন। আর ইরফান নিয়ে নেয় কমেন্টেটরের ভূমিকা। তারপর ভজ্জির পিছনে লেগে ইরফানকে বলতে শোনা যায়, ‘হরভজন সিংয়ের হাতে বল, আজ মার পড়বে অমিতাভ বচ্চনের হাতে’।

সত্যি দেখা যায়, হরভজনের বলে জোরদার ছক্কা মেরে বসেন অমিতাভ। এমনকী খুশিতে চিৎকার করে ওঠেন বিগ বি নিজেও। ‘ইয়ে ছয়’ বলতে শোনা যায় তাঁকে। এরপর তিনজনেই ভাংড়া করেন। 

এছাড়াও ফিনালে এপিসোডে বাদশার সাথে র‍্যাপ করতে দেখা যাবে অমিতাভকে। সোনির অভিনেত্রীদের সাথে রুটি বেলার কম্পিটিশনেও নামেন অমিতাভ। সঙ্গে আয়ুষ্মানের সাথে ‘গুলাবো সিতাবো’র একটা সিন রিক্রিয়েট করেন পুরনো স্মৃতির কথা মনে করে। ‘বাধাই হো’ তারকা নীনা গুপ্তা ও গজরাজ রাওকেও দেখা যাবে কেবিসির শেষ সপ্তাহে।

বন্ধ করুন