বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: নীরজকে জ্যাভেলিন ছুঁড়তে নিষেধ, শ্রীজেশের ডিফেন্স ভেদ করে গোল অমিতাভের
কেবিসির মঞ্চে দুই অলিম্পিক চ্যাম্পিয়ান 
কেবিসির মঞ্চে দুই অলিম্পিক চ্যাম্পিয়ান 

KBC 13: নীরজকে জ্যাভেলিন ছুঁড়তে নিষেধ, শ্রীজেশের ডিফেন্স ভেদ করে গোল অমিতাভের

  • কেবিসির মঞ্চে নীরজ আর পিআর শ্রীজেশ-কে দেখতে মুখিয়ে রয়েছে গোটা দেশ। অপেক্ষা ‘শানদার শুক্রবার’-এর। 

চলতি সপ্তাহে কেবিসির মঞ্চে ‘শানদার শুক্রবার’-এর এপিসোডে বিশেষ অতিথি হিসাবে হাজির হচ্ছেন টোকিও অলিম্পিকে ভারতকে ঐতিহাসিক সোনার পদক এনে দেওয়া জ্যাভেলিন থ্রোয়ার নীরজ চোপড়া এবং ব্রোঞ্জ জয়ী ভারতীয় হকি টিমের গোল কিপার পিআর শ্রীজেশ। অলিম্পিক পদক জয়ী এই দুই খেলোয়াড়কে কেবিসির মঞ্চে খেলতে দেখতে মুখিয়ে রয়েছে গোটা দেশ। 

সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষ প্রকাশ্যে এনেছে এপিসোডের নতুন প্রোমো। সেখানে দেখা মিলল নীরজের হাতে একটি জ্যাভেলিন তুলে দেন অমিতাভ বচ্চন। এরপর তিনি নীরজকে জ্যাভেলিন সম্পর্কে বিস্তারিত বলবার অনুরোধ করেন। সোনার ছেলে ব্যাখা দেন, কেমনভাবে জ্যাভেলিনে তিন প্রকারের গ্রিপ ব্যাবহার করেন খেলোয়াড়রা। নিজে কোন গ্রিপ ধরে জ্যাভেলিন থ্রো করেন, সে কথাও জানান নীরজ। এরপর তিনি আরও বলেন, ‘স্যার, আপনাকে আমি ছুঁড়ে দেখিয়ে দিতাম, কিন্তু..’, নীরজের কথা শেষ হওয়ার আগেই তাঁকে থামিয়ে অমিতাভ বলেন ‘না, স্যার আপনি খরবদার ওই কাজ করবেন না’। এরপর হাসিতে ফেটে পড়েন দুজনেই। স্টেজটি যে নীরজের থ্রো-এর জন্য খুব ছোট, এবং সেখানে দর্শকরাও হাজির রয়েছে সেকথা ভেবেই অমিতাভ নীরজকে বর্শা ছুঁড়তে বারণ করেন তা বুঝতে অসুবিধা হয় না। 

তবে নীরজের থেকে বর্শা ছোঁড়বার ট্রেনিং না নিলেও, শ্রীজেশের সঙ্গে হকি খেলায় মেতে উঠতে দেখা গেল বিগ বি-কে। ভারতীয় হকি টিমের ‘দ্য গ্রেট ওয়াল’কে ভেদ করে গোল বক্সে বলও ঢুকিয়ে দিতে সক্ষম হন অমিতাভ। এরপর আনন্দে রীতিমতো লাফিয়ে উঠেন আটাত্তর বছরের তরুণ, অমিতাভ বচ্চন। এর আগে কেবিসির অপর প্রোমো-তে অমিতাভের ‘সিলসিলা’ ছবির ডায়লগ হরিয়ানভি-তে বলে শোনান নীরজ। 

উল্লেখ্য, অলিম্পিকের ইতিহাসে ভারতের হয়ে দ্বিতীয় ব্যক্তিগত (অভিনব বিন্দ্রার পর) সোনা জিতেছেন নীরজ চোপড়া, পাশাপাশি ট্র্যাক অ্যান্ড ফিল্ড ইভেন্টে ভারতের হয়ে অলিম্পিক ইতিহাসের প্রথম পদক এনে দিয়েছেন হরিয়ানার এই ২৩ বছরের ভূমিপুত্র। 

বন্ধ করুন