বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: অমিতাভকে মুখ না বন্ধ করার অনুরোধ খুদে প্রতিযোগীর! শুনে কী করলেন বিগ বি?
কেবিসি-তে প্রতিযোগী অরুণোদয়ের শর্মারর সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অমিতাভ বচ্চন।
কেবিসি-তে প্রতিযোগী অরুণোদয়ের শর্মারর সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অমিতাভ বচ্চন।

KBC 13: অমিতাভকে মুখ না বন্ধ করার অনুরোধ খুদে প্রতিযোগীর! শুনে কী করলেন বিগ বি?

  • কৌন বনেগা ক্রোড়পতিতে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক।তার সঙ্গে গেম শো খেলার পাশাপাশি আড্ডা-গল্প-খুনসুটিতে মেতে উঠতে দেখা গেছে বিগ বি-কে।

কৌন বনেগা ক্রোড়পতিতে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক।কেবিসি-র এক এপিসোডে হাজির হয়েছে এক খুদে প্রতিযোগী। নাম তাঁর অরুণোদয় শর্মা। তার সঙ্গে গেম শো খেলার পাশাপাশি আড্ডা-গল্প-খুনসুটিতে মেতে উঠতে দেখা গেছে ‘বিগ বি’-কে। এই সপ্তাহে স্কুলের পড়ুয়াদের প্রশ্ন করবেন অমিতাভ হট সিটে বসে।‘কৌন বনেগা ক্রোড়পতি’ এপিসোডে হাজির হয়েছে এক খুদে প্রতিযোগী। তার সঙ্গে গেম শো খেলার পাশাপাশি আড্ডা-গল্প-খুনসুটিতে মেতে উঠতে দেখা গেছে বিগ বি-কে।

সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের তরফে নতুন একটি প্রোমো শেয়ার হয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র। সেখানে দেখা যাচ্ছে অমিতাভের পা ছুঁয়ে নমস্কার করতেই থতমত খেয়ে অপ্রস্তুত হয়ে ছোট্ট অরুণোদয়ের উদ্দেশে 'বিগ বি' বলে ওঠেন, ' না,না এটা তোমার করা উচিত হয়নি। 'এই ব্যাপারটি' কিন্তু এই শো-তে করা যায় না'। এক গাল হাসি নিয়ে খুদের চটপট জবাব, 'আমি জানি স্যার। কিন্তু আপনি আমার গুরুজন। যদি আপনি আমাকে আশীর্বাদ করেন তবেই তো জীবনে এগিয়ে যেতে পারব। সাফল্য পাবো। তাই না?' জবাব শুনে দৃশ্যতই চমৎকৃত হন অমিতাভ। শো-তে আসা দর্শকদের উদ্দেশে তিনি বলে ওঠেন, 'দেখলেন? এইটুকু বয়সে এত বিচক্ষণতা। মাত্র ৯ বছর বয়সেই ৯০ বছরের মানুষের বুদ্ধি। অসাধারণ! আমার মনে হচ্ছে আমার বয়স ৮০ হলে ওঁর বয়স ৯০। অরুণোদয় আমার থেকেও বড়!'

এখানেই শেষ না। প্রশ্ন তোলার পাশাপাশি, অমিতাভ ওই প্রতিযোগীর সঙ্গে আরও কিছু মজার মুহূর্তও শেয়ার করেছেন। একটি প্রশ্নের জবাব দেওয়ার জন্য 'অর্ডিয়েন্স পোল' লাইফলাইন নেওয়াতে অরুনোদয়কে অমিতাভ বলেন যে তিনি ভেবেছিলেন এই প্রশ্নের জবাব হয়তো সে দিয়ে দিতে পারবে। লাইফলাইনের প্রয়োজন হবে না। এতটুকুও না দমে খুদে প্রতিযোগীর জবাব, 'স্যার, অনেক কিছু আপনি জানেন, আমি জানি না। আবার এমন কিছু আমি জানি যা আপনি জানেন না। আর আমি তো প্রথম ব্যক্তি নয় যে এই লাইফলাইন নিয়েছেন, আমার আগেও তো অনেকেই নিয়েছেন'।

লজ্জায় পড়ে হাসতে হাসতে 'শাহেনশাহ' বলে ওঠেন, 'ওঁর সামনে মুখ খোলাটাই বিড়ম্বনার। বিরাট ভুল হবে ওঁর সামনে মুখ খুললে!' ফের হট সিটে বসে অরুণোদয়ের হাসতে হাসতে জবাব, 'এরকম ভুলেও বলবেন না স্যার?' কৌতূহলী অমিতাভের পাল্টা প্রশ্ন ছিল, 'কেন বলব না?' মিটিমিটি হেসে খুদের জবাব, 'আপনি মুখ না খুললে এই শো চলবে কী করে বলুন ?' অরুণোদয়ের কথা শুনে ততক্ষণে গলা ফাটিয়ে হাসতে শুরু করেছেন 'বিগ বি'। তাঁর সঙ্গে যোগ দিয়েছেন শো-এর দর্শকরাও।

উল্লেখ্য, এই সপ্তাহে এই খুদেরা যে ধনরাশি জিতবেন তা পয়েন্ট হিসেবে গচ্ছিত থাকবে, এবং ১৮ বছর হওয়ার পর তাঁরা তা ব্যবহার করতে পারবেন।

বন্ধ করুন