বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: রুটি বানানোর চ্যালেঞ্জে বিপদে অমিতাভ! তেড়াবঁকা রুটি নিয়ে পড়লেন লজ্জায়
কৌন বনেগা ক্রোড়পতি

KBC 13: রুটি বানানোর চ্যালেঞ্জে বিপদে অমিতাভ! তেড়াবঁকা রুটি নিয়ে পড়লেন লজ্জায়

  • দেখতে দেখতে অন্তিম সপ্তাহে এসে পৌঁছেছে কেবিসি।

ক্রমশও গ্র্যান্ড ফাইনালের দিকে এগোচ্ছে জনপ্রিয় রিয়ালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’। শেষ সপ্তাহের এপিসোডের প্রোমো শেয়ার করা হয়েছে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের পক্ষ থেকে। কেবিসির অন্তিম সপ্তাহ হতে চলেছে তারকা খচিত। 

কেবিসি নিশ্চিত করেছে যে শেষ সপ্তাহে তারকাদের একটি দারুণ উপস্থিতি দেখানো হবে। তাঁদের মধ্যে রয়েছে বাদশা, নেহা কক্কর, দিশা পারমার, আয়ুষ্মান খুরানা, বাণী কাপুর এবং মনীশ পাল প্রমুখ উপস্থিত থাকবেন। শনিবার প্রকাশিত প্রোমোতে, নেহা অমিতাভের হিট ট্র্যাক ‘কাভি কাভি মেরে দিল মে’ গেয়েছেন নেহা, বাদশা তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। অমিতাভ তাঁর ছবির গান শুনে মুগ্ধ। অমিতাভকে তাঁর ২০২০ সালের ছবি ‘গুলাবো সিতাবো’ থেকে আয়ুষ্মানের সঙ্গে একটি দৃশ্য পুনরায় স্মরণ করতে দেখা যায়।

বিগ বি-কে তারকাদের সঙ্গে রুটি তৈরি করতে দেখা যায়। বাকিরা একটি নিখুঁত গোল রুটি তৈরি করার সময়, অমিতাভ একটি ছেঁড়া রুটি তারি করেছেন। অমিতাভকেও বাদশার সঙ্গে জুগনু গানে নাচ করতে এবং প্রোমোতে বাণীর সঙ্গে নাচতে দেখা গেছে। 

কৌন বনেগা ক্রোড়পতি ১০০০ এপিসোড সম্পূর্ণ করার পরপরই সমাপ্তির সপ্তাহ আসছে। শো শুরু হয়েছিল ২০০০ সালে। শাহরুখ খান অনুষ্ঠানের প্রাথমিক পর্যায়ে একটি সিজন হোস্ট করেছিলেন। বাকি ১২টা সিজন হোস্ট করেছেন অমিতাভ বচ্চন। 

 

 

বন্ধ করুন